জাতীয় পার্টির সহ-সভাপতি জয়নাল সিকদারকে রাষ্ট্রীয় মর্জাদায় দাফন॥শোক Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:১৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




জাতীয় পার্টির সহ-সভাপতি জয়নাল সিকদারকে রাষ্ট্রীয় মর্জাদায় দাফন॥শোক

জাতীয় পার্টির সহ-সভাপতি জয়নাল সিকদারকে রাষ্ট্রীয় মর্জাদায় দাফন॥শোক




বাবুগঞ্জ প্রতিনিধি॥ বাবুগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি,বাংলাদেশ সেনাবাহিনীর অবসর প্রাপ্ত সার্জেন্ট মোঃ জয়নাল আবেদীন সিকদার (৭৫) কে ২৮ আগষ্ট আছরবাদ রহমতপুর বাজার মসজিদ সংলগ্ন সেনা বাহিনীর রাষ্ট্রীয় সালাম ও জানাযা শেষে শেষ শ্রদ্ধা নিবেদন করা হয়। তিনি পরে গিয়ে মাথায় আঘাত পেয়ে দীর্ঘদিন ঢাকা সিএমএস এ চিকিৎসাধীন ছিলেন।

অবশেষে গত ২৭ আগষ্ট রাত ৮:৩০টায় চিকিৎসাধীন অবস্থায় মাথায় রক্তক্ষরন জনিত করনে শেষ নিঃস্বাস ত্যাগ করেন(ইন্না……….রাজেউন)। মৃত্যুকালে স্ত্রী,এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য স্বজন রেখে গেছেন। মরহুমের রুহের মাগফেরত কামনা করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সাংসদ গোলাম কিবরিয়া টিপু, বাবুগঞ্জ-মুলাদী আসনের সংসদ সদস্য এ্যাডঃ শেখ মোঃ টিপু সুলতান,উপজেলা চেয়ারম্যান সরদার খালেদ হোসেন স্বপন, যুবলীগের কেন্দ্রীয় সহ-সম্পাদক মিজানুর রহমান, জাতীয়পার্টির উপজেলা সভাপতি মকিতুর রহমান কিসলু, সাধারন সম্পাদক ওমর ফারুক বাবুল আকন, যুগ্ন সম্পাদক সেলিম হোসেন স্বপন,সাংগঠনিক সম্পাদক আলা-উদ্দিন রাজ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মৃধা মুহাঃ আক্তার উজ জামান মিলনসহ বিভিন্ন রাজনৈতিক নেতাকর্মীরা।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD