গৌরনদীতে কেরাম খেলা নিয়ে সংঘর্ষে আহত ৪ Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:০৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




গৌরনদীতে কেরাম খেলা নিয়ে সংঘর্ষে আহত ৪

গৌরনদীতে কেরাম খেলা নিয়ে সংঘর্ষে আহত ৪




 

গৌরনদী প্রতিনিধি:কেরাম খেলাকে কেন্দ্র করে সোমবার রাতে বরিশালের গৌরনদী উপজেলার পশ্চিম বার্থী এলাকায় দু’পক্ষের মধ্যে সংঘর্ষে উভয় পক্ষের ৪ জন আহত হয়েছে। মাথায় গুরুতর জখম অবস্থায় দোকানদার আবুল হাসানাত হাওলাদার (২৪), তার বাবা বিএনপির কর্মী আঃ জব্বার হাওলাদার (৬৫)কে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। লিখিত অভিযোগ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার পশ্চিম বার্থী এলাকায় আবুল হাসানাত হাওলাদারের মুদি দোকানের বারান্দায় সোমবার রাতে কয়েকজন যুবক কেরাম খেলছিল। রাত ১১টার দিকে কেরাম খেলা নিয়ে ছালাম সরদার ও সাদ্দাম হাওলাদারের মধ্যে বাকবিতন্ডা বাঁধে। তখন ছালামের চাচাতো ভাই জাকির সরদার ছালামের পক্ষ নেয়ায় দোকানদার হাসানাতের সাথে জাকিরের ঝগড়াঝাটির হয়। তাৎক্ষনিক এ নিয়ে জাকির ও হাসানাতের পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া, হামলা-পাল্টাহামলা ও সংঘর্ষের ঘটনা ঘটে।

হামলা ও সংঘর্ষে বিএনপির কর্মী আঃ জব্বার হাওলাদার (৬৫), দোকানদার আবুল হাসানাত হাওলাদার (২৪), তার সহোদর ভাই আলমিন হাওলাদার (২৬)সহ উভয় পক্ষেল ৪ জন আহত হয়েছে। এসময় দোকান ভাংচুরের ঘটনা ঘটে।

মাথায় গুরুতর জখম অবস্থায় দোকানদার আবুল হাসানাত হাওলাদার, তার বাবা আঃ জব্বার হাওলাদারকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
গৌরনদী মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. আফজাল হোসেন জানান, উভয় পক্ষের লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD