গলাচিপায় শীত বস্ত্র বিতরণ করে সেনাবাহিনী Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




গলাচিপায় শীত বস্ত্র বিতরণ করে সেনাবাহিনী

গলাচিপায় শীত বস্ত্র বিতরণ করে সেনাবাহিনী




নিয়ামুর রশিদ শিহাব,গলাচিপা(পটুয়াখালী) সংবাদদাতা:
শুক্রবার সকালে বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক গলাচিপার পাড় ডাকুয়া আশ্রয়ন কেন্দ্রের মাঠে উপজেলার বিভিন্ন আশ্রয়ন কেন্দ্রের অসহায় দুস্থ ও গরীবদের মাঝে ৩০০পিচ শীত বস্ত্র বিতরণ করা হয়। ৪২ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি শেখ হাসিনা সেনানিবাস বরিশাল এর আয়োজন করে।

এ সময় উপস্থিত ছিলেন ক্যাপ্টেন জাহিদ মাহমুদ জীবন, সিনিয়র ওয়ারেন্ট অফিসার আহসান, ওয়ারেন্ট অফিসার ফিরোজ, প্রধান শিক্ষক বাবুল কৃষ্ণ শীল, গলাচিপা মহিলা কলেজের প্রভাষক ও সাংবাদিক হারুন অর রশিদ, সাংবাদিক সঞ্জিব দাস প্রমুখ। এতে পূর্ব পাড় ডাকুয়া আশ্রয়ন কেন্দ্র, জেলে আশ্রয়ন কেন্দ্র, চিকনিকান্দি ইউনিয়নের সুতাবাড়িয়া আশ্রয়ন কেন্দ্র, দশমিনা উপজেলার রনগোপালদী আশ্রয়ন কেন্দ্রের অসহায় ও দরিদ্রদের মধ্যে কম্বল বিতরন করা হয়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD