কুয়াকাটায় কেউ মানছেন না স্বাস্থ্যবিধি Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৫৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




কুয়াকাটায় কেউ মানছেন না স্বাস্থ্যবিধি

কুয়াকাটায় কেউ মানছেন না স্বাস্থ্যবিধি

কুয়াকাটায় কেউ মানছেন না স্বাস্থ্যবিধি




কুয়াকাটা প্রতিনিধি॥ আবারও সাগরকন্যা কুয়াকাটায় ভিড় বাড়ছে পর্যটকদের। কনকনে শীত উপেক্ষা করে সমুদ্র সৈকতে হাজারো পর্যটকের উপস্থিতিতে চিরচেনা রূপে যেন ফিরেছে কুয়াকাটা।

 

 

সাপ্তাহিক ছুটির দিন উপলক্ষে বৃহস্পতিবার বিকেল থেকেই সৈকতে বিভিন্ন যানবাহনে আগমন ঘটে এসব পর্যটকের। আগত পর্যটকরা সমুদ্রে সাঁতার কাটাসহ প্রিয়জনদের সাথে আনন্দ উল্লাসে মেতে ওঠেন। কুয়াকাটা সৈকতের গঙ্গামতি, লেম্বুরচর, ফাতরারবনসহ অন্যান্য পর্যটন স্পটেও দেখা গেছে পর্যটকদের আনাগোনা।

 

 

এতদিন আবাসিক হোটেল-মোটেল, রিসোর্টসহ পর্যটনমুখী ব্যবসায়ীরা পর্যটক শুন্যতার আতঙ্কে ছিলেন। তাদের এ আশঙ্কাকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে হাজারো পর্যটকদের আগমন ঘটেছে সাগরকন্যা কুয়াকাটায়। জানা গেছে, আবাসিক হোটেল-মোটেলগুলোর বেশিরভাগই বুকড থাকলেও রুম সঙ্কটে পড়তে হয়নি কোনো পর্যটককে। খাবার হোটেল, ঝিনুক মার্কেটসহ বিভিন্ন দর্শনীয় স্পটগুলোতে দেখা গেছে অসংখ্য পর্যটকের আনাগোনা।

 

 

তবে করোনা প্রতিরোধে সরকারের দেয়া বিধিনিষেধের কোন বালাই ছিল না এখানে, পর্যটকরাও উদাসীন। মাস্ক ব্যবহার বা শারীরিক দূরত্ব কি- সেটা যেন ভুলেই গেছেন তারা। আগত পর্যটকদের কাউকেই দেখা যায়নি স্বাস্থ্যবিধি মানতে।

 

 

তবে, করোনার নতুন ভেরিয়েন্ট ওমিক্রনের সংক্রমণ ঠেকাতে সৈকতে ট্যুরিস্ট পুলিশের পক্ষ থেকে মাঝে মধ্যে মাইকিং করা হলেও তা আমলে নিচ্ছেন না পর্যটকরা। সমুদ্র সৈকতে আগত বেশিরভাগ পর্যটকই নানা অজুহাতে স্বাস্থ্যবিধির বিষয়টি এড়িয়ে যাচ্ছেন।

 

 

ট্যুরিস্ট পুলিশের কুয়াকাটা জোনের সহকারী পুলিশ সুপার আব্দুল খালেক জানান, মাইকিং করে পর্যটকদের সচেতন করা হচ্ছে বারবার। মাস্ক ছাড়া সৈকতে নামতে নিষেধ করলেও বেশিরভাগ পর্যটকই স্বাস্থ্য সচেতন নন। বিষয়টি ঊর্ধতন কর্তৃপক্ষকে অবগত করা হয়েছে বলেও জানান তিনি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD