কাউখালীতে টানা বৃষ্টিতে তলিয়ে গেছে নিম্নাঞ্চল Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৫০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




কাউখালীতে টানা বৃষ্টিতে তলিয়ে গেছে নিম্নাঞ্চল

কাউখালীতে টানা বৃষ্টিতে তলিয়ে গেছে নিম্নাঞ্চল

কাউখালীতে টানা বৃষ্টিতে তলিয়ে গেছে নিম্নাঞ্চল




কাউখালী প্রতিনিধি॥ কাউখালীতে পূর্নিমার জোয়ার ও ঘূর্ণিঝড় ‘ইয়াস’র প্রভাবে নিম্নাঞ্চল ইতোমধ্যে তলিয়ে গেছে স্বাভাবিক জোয়ারের চেয়ে ২-৩ ফুট পানি বেড়ে যাওয়ায় ঘর বাড়ি উঠান পানিতে ডুবে গেছে।

 

 

গত সোমবার রাত থেকে বৃষ্টি ও জোয়ারের পানিতে একাকার হয়ে গেছে বিস্তীর্ণ এলাকা। উপজেলার কমপক্ষে ১৫-২০ টি গ্রাম পানিতে তলিয়ে যাওয়ায় বিভিন্ন স্থাপনা ঘরবাড়ি পানিতে ডুবে রয়েছে।

 

 

এসব এলাকাগুলো হচ্ছে- জোলাগাতী, সাপলেজা, পাঙ্গাসিয়া, আমরাজুড়ি, মেঘপাল, আশোয়া, দত্তেরহাট, গন্ধর্ব, সোনাকুর, সয়না, বাদামতলা, চিরাপাড়াসহ নদীর তীরবর্তী এলাকা গুলো। নিম্নাঞ্চলের ঘরবাড়ি পানিতে তলিয়ে যাওয়ায় দূর্ভোগে পড়েছে এলাকাবাসী।

 

 

এছাড়া সন্ধ্যা ও কচাঁ নদীর পানির তোড়েঁ বাধেঁর বিভিন্ন অংশ ভেঙে গেছে। নদীর তীরে বসবাসরত জেলে পরিবারগুলো ভয় ও উৎকণ্ঠার মধ্যে দিন পার করছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD