কলাপাড়া থানা পুলিশ ও সংবাদকর্মীদের হস্তক্ষেপে সম্পত্তি বুঝে পেলো সেই হোসনেয়ারা Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




কলাপাড়া থানা পুলিশ ও সংবাদকর্মীদের হস্তক্ষেপে সম্পত্তি বুঝে পেলো সেই হোসনেয়ারা

কলাপাড়া থানা পুলিশ ও সংবাদকর্মীদের হস্তক্ষেপে সম্পত্তি বুঝে পেলো সেই হোসনেয়ারা

কলাপাড়া থানা পুলিশ ও সংবাদকর্মীদের হস্তক্ষেপে সম্পত্তি বুঝে পেলো সেই হোসনেয়ারা




কলাপাড়া প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়া থানা-পুলিশ ও স্থানীয় সংবাদকর্মীদের সহায়তা ও হস্তক্ষেপে সন্তানের নামে ক্রয়কৃত সম্পত্তির ভোগদখল বুঝে পেলো অসহায় সেই হোসনেয়ারা বেগম।

 

কলাপাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমানের নির্দেশে শুক্রবার তার জমি বুঝিয়ে দেয়া হয়।

 

এসময় কলাপাড়া থানার এ.এস.আই মো. আনোয়ার হোসেন, আইনজীবী এ্যাডভোকেট মো. মোস্তফা সরোয়ার, কলাপাড়া প্রেসক্লাবের সহ-সভাপতি সাংবাদিক বিশ্বাস শিহাব পারভেজ মিঠু, কলাপাড়া রিপোর্টার্স ক্লাবের অর্থ সম্পাদক সাংবাদিক মো. ওমর ফারুক ও স্থানীয় ইউপি সদস্য মো. নিজামসহ গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

উল্লেখ্য, পটুয়াখালীর কলাপাড়া উপজেলার বালিয়াতলী ইউনিয়নের চড় বালিয়াতলী গ্রামের মোস্তফা খন্দকারের স্ত্রী হোসনেয়ারা বেগম দীর্ঘদিন ধরে সন্তানের নামে ক্রয়কৃত সম্পত্তির ভোগদখল বুঝে পায়নি।

 

তার শশুড় স্থানীয় গ্রামের বাসিন্দা ফজলে খন্দকার ও দেবরদের সাথে পারিবারিক ঝামেলা থাকায় এ সমস্যার সৃষ্টি হয়। বিভিন্ন জায়গায় ছুটোছুটি করেও কোন সুরাহা পায়নি হোসনেয়ারা বেগম। পরে কলাপাড়া থানা-পুলিশ ও সংবাদকর্মীদের সহায়তায় জমি ফিরে পান তিনি।

 

শুক্রবার বিরোধীয় জমি মাপ-ঝোঁপ করে তার অংশ তাকে বুঝিয়ে দেয়া হয়। দীর্ঘদিন পরে জমি বুঝে পেয়ে হোসনেয়ারা বেগমের মুখে হাসি ফিরে আসে।

 

এতে হোসনেয়ারা বেগম ও গ্রামের লোকজন স্থানীয় প্রশাসন ও সংবাদকর্মীদের কৃতজ্ঞতা জানান।

 

 

এবিষয়ে কলাপাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, একখন্ড জমি নিয়ে দীর্ঘদিন ধরে পুত্রবধূ ও শশুড়ের সাথে বিরোধ চলছিল। বিষয়টি আমরা ফয়সালা দেয়ার জন্য চেষ্টা করেছি। ফয়সালা দিতে পেরে আমরাও খুশি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD