কলাপাড়ায় গরু বাজারে চাঁদা তুলতে গিয়ে আটক ২ Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




কলাপাড়ায় গরু বাজারে চাঁদা তুলতে গিয়ে আটক ২

কলাপাড়ায় গরু বাজারে চাঁদা তুলতে গিয়ে আটক ২

কলাপাড়ায় গরু বাজারে চাঁদা তুলতে গিয়ে আটক ২




কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি ।। পটুয়াখালীর কলাপাড়ায় গরু বাজারে চাঁদা তুলতে গিয়ে মো.আলামিন (২৫) ও মো.মাসুম সর্দার (২০) নামে দুই চাঁদাবাজ পুলিশের হাতে আটক হয়েছে ।

সোমবার বিকেলে এদের আটক করার পর রাতে এদের বিরুদ্ধে কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে ।

কলাপাড়ায় গরু বাজারে চাঁদা তুলতে গিয়ে আটক ২

এদের মধ্যে আলামিন উপজেলার নাচনাপাড়া এলাকার মো.হেলাল মুন্সির ছেলে। অপর চাঁদাবাজ মাসুম সরদার উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের রহমতপুর এলাকার মো.সিদ্দিক সরদারের ছেলে ।

 

কলাপাড়া থানার ওসি (তদন্ত) মো.মাসুদুর রহমান জানান, প্রতি সোমবার উপজেলার পাখিমারা বাজারে গরু ছাগলের হাট বসে।তবে এ হাটের কোন ইজারা নেই ।

 

এক শ্রেনীর চাঁদাবাজরা এ হাট থেকে খাজনার আদায়ের নামে চাঁদা তুলে আসছে যা জনসাধারনের বিড়ম্বনার বিষয় হয়ে দাঁড়িয়েছে। ফলে স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে দুই চাঁদাবাজকে চাঁদা তোলার সময় হাতে-নাতে আটক করা হয় ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD