কলাপাড়ায় আ.লীগ ও বিএনপির পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




কলাপাড়ায় আ.লীগ ও বিএনপির পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

কলাপাড়ায় আ.লীগ ও বিএনপির পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন




কলাপাড়া প্রতিনিধি:
কলাপাড়ায় নির্বাচনী আচরন বিধি লংঘন ও নেতাকর্মীদের উপর হামলার অভিযোগ এনে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করেছে নৌকা ও ধানের শীষের প্রার্থীরা। বুধবার বেলা এগারো টায় পটুয়াখালী -৪ সংসদীয় আসনের বিএনপি’র প্রার্থী এবিএম মোশাররফ হোসেন উপজেলা বিএনপি’র কার্যালয়ে এবং দুপুর সাড়ে বারো টায় কলাপাড়া প্রেসক্লাব মিলনায়তনে আওয়ামীলীগ প্রার্থী মুহিব্বুর রহমানের পক্ষে আওয়ামীগ’র নেতারা সংবাদ সম্মেলন করেন।এসময় লিখিত বক্তব্যে ধানের শীষের প্রার্থী এবিএম মোশাররফ হোসেন বলেন, আওয়ামীলীগ প্রার্থী মনোনয়ন পত্র জমা দেয়ার পর থেকেই নির্বাচনী আচরন বিধি লংঘন করে চলছেন। প্রশাসনও নিরব ভূমিকা পালন করছে। শুরুর দিকের চেয়ে এখন আরও তাদের আচরন বিধি লংঘন ভয়াবহ আকার ধারন করেছে। নির্বাচনের আচরন বিধির তোয়াক্কা না করে নৌকা মার্কার প্রার্থী আচরন বিধির ১০ উপধারার “চ” এর ষ্পষ্ট লংঘন করে গত ১১ ডিসেম্বর উপস্থিত মানুষকে প্রায় পনের হাজার খিচুরীর প্যাকেট সরবরাহ করেছে।

তিনি আরও অভিযোগ করে বলেন, ধূলাসার ইউনিয়নের চিহ্নিত সন্ত্রাসীরা চাপলী বাজারের ধানের শীষের নির্বাচনী কার্যালয়ের চেয়ার টেবিল লুট করে নিয়ে যায়। ডালবুগঞ্জে ধানের শীষের প্রচারের মাইক ভাংচুর করে প্রচার বন্ধ করে দিয়েছে। কুয়াকাটার চিহ্নিত সন্ত্রাসীরা মাইক ভেঙ্গে প্রচার বন্ধ করে দিয়েছে। মহিপুর বাজারে প্রচার বন্ধ করে দিয়ে ধানের শীষের কর্মীদের মারধর করে গুরুতর জখম করে।

ধানের শীষের এই প্রার্থী তার লিখিত বক্তব্যে আরও বলেন, রাঙ্গাবালী উপজেলার খালগোরা বাজারে পথসভা করার জন্য সহকারী রিটানিং অফিসারের নিকট থেকে লিখিত অনুমতি নেয়ার পর পুলিশ প্রশাসনকে অবহিত করা হয়েছিল। কিন্তু আওয়ামী যুবলীগের নেতারা পথসভার পূর্বেই হামলা চালিয়ে বিএনপি’র ১’শ থেকে দেড়শ নেতা কর্মীকে মারাত্মক জখম করে। চরমোন্তাজ ইউনিয়নের বশির ফকিরের পা কেটে দিয়েছে। এসময় মোশাররফ আরও বলেন, সমস্ত অভিযোগ রির্টানিং অফিসারের বরাবরে লিখিত ভাবে জানানো হয়েছে। সবশেষ তিনি দ্রুত যেন নির্বাচনী পরিবেশ ফিরিয়ে আনার জন্যূ প্রশাসনের প্রতি আহবান জানান।

অপরদিকে কলাপাড়া প্রেসক্লাবে অনুষ্ঠিত সাংবাদিক সম্মেলনে নৌকা মার্কার প্রার্থীর পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামীলীগ’র সাধারন সম্পাদক এস এম রাকিবুল আহসান। তিনি তার লিখিত বক্তব্যে ধানের শীষের প্রার্থীর আনিত সকল অভিযোগ অস্বীকার করে বলেন, তারা যে অভিযোগ করেছে তা সম্পূর্ন মিথ্যা। তারা মিথ্যার উপর দাড়িয়ে রাজনীতি করছে। রাঙ্গাবালীতে বরং বিএনপি’র কর্মীরা আমাদের সমর্থকদের উপর হামলা চালিয়েছে। সেই হামলায় আহত ৫০ জনের মধ্যে গুরুতর আহতরা বরিশালে চিকিৎসাধীন ও ৮/১০জন কলাপাড়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এই হামলায় বহিরাগত সন্ত্রাসীরা অংশগ্রহন করেছে। এখন পর্যন্ত তারা নির্বাচনী কোন আচরন বিধি লংঘন করেনি। পৃথক ভাবে অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলনে উভয় দলের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD