উজিরপুরে সাংবাদিকের সাথে আ'লীগ নেতার গুন্ডামি Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৪২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
বরিশালে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্য কোন দ্বন্দ্ব নেই: চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির মোবাইল ইন্টারনেট গতি সূচকে বাংলাদেশের আরও অবনতি ৫২৭টি ভারতীয় খাদ্যপণ্যে ক্যানসার সৃষ্টিকারী উপাদানের অস্তিত্ব মিলেছে: ইইউ মাদক মামলার বাদী পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ, আসামী খালাস কাউখালীতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা বৃষ্টির জন্য বরিশালে ইসতিসকার নামাজ আদায় সদর উপজেলার শিক্ষা ও চিকিৎসা সেবা নিশ্চিত করতে চাই : এসএম জাকির তাপপ্রবাহে তৃষ্ণার্তদের মাঝে ইয়াস’র পানি ও স্যালাইন বিতরণ মঠবাড়িয়ায় বৃষ্টি কামনা করে ইসতেস্কার নামাজ আদায় বৃষ্টির জন্য ঝালকাঠিতে ইস্তিসকার নামাজ আদায়




উজিরপুরে সাংবাদিকের সাথে আ’লীগ নেতার গুন্ডামি

উজিরপুরে সাংবাদিকের সাথে আ’লীগ নেতার গুন্ডামি




উজিরপুর প্রতিনিধি :বরিশালের উজিরপুরে এক আওয়ামী লীগ নেতা ও তার সহযোগীদের বিরুদ্ধে স্থানীয় একজন সাংবাদিককে প্রকাশ্যে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। এতে গুরুত্বর আহত হয়ে ওই সাংবাদিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। মঙ্গলবার (৮ ডিসেম্বর) দুপুর পৌনে ২টার দিকে উপজেলা পরিষদের নবনির্মিত ভবন সংলগ্ন ভূমি অফিসের সামনে এ ঘটনা ঘটে।

 

 

স্থানীয় সংবাদকর্মীরা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে হামলকারীকে দ্রুত আইনের আওতায় আনার দাবী জানিয়েছেন। মারধরের শিকার সংবাদকর্মী হলেন স্থানীয় দৈনিক বরিশাল প্রতিদিন পত্রিকার উজিরপুর উপজেলা প্রতিনিধি ও উজিরপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক সরদার সোহেল।

 

তাঁর ও প্রত্যক্ষদর্শীদের অভিযোগ, গুঠিয়া ইউনিয়নের বাসিন্দা আওয়ামী লীগ নেতা মো: আতাহার আলী খান ও তার কয়েকজন সহযোগী মিলে প্রকাশ্যে এ হামলা চালিয়েছে।

 

আহত সংবাদকর্মী সোহেল অভিযোগ করে বলেন, উপজেলার গুঠিয়া ইউনিয়নের চাঙ্গুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটি গঠন নিয়ে সম্প্রতি চলমান সমস্যার বিষয়ে প্রতিবেদন তৈরি করতে সংবাদকর্মী সোহেল গত কয়েকদিন আগে ওই বিদ্যালয়ে গিয়েছিলেন।

 

সেই থেকেই তার (সংবাদকর্মী) উপর ওই বিদ্যালয় পরিচালনা কমিটির নেপথ্যে থাকা স্থানীয় আ’লীগ নেতা আতাহার খান ক্ষিপ্ত ছিলেন।

 

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার দুপুরে উপজেলা সেটেলমেন্ট অফিস ভবনের সামনে আওয়ামী লীগ নেতা আতাহার খান সংবাদকর্মী সোহেলের পথরোধ করেন। পরে তিনি বলেন, “ওই বিদ্যালয়ে কার অনুমতি নিয়ে গিয়েছিলে”।

 

 

এ নিয়ে কথা-কাটাকাটি হলে আ’লীগ নেতা আতাহার আলী খান ও তার সহযোগীরা প্রকাশ্যে সংবাদকর্মী সোহেলকে পিটিয়ে আহত করে।

 

সংবাদকর্মী সোহেল আরও বলেন, এ ঘটনায় অভিযুক্ত আওয়ামী লীগ নেতা ও তার সহযোগীদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তবে উজিরপুর থানা পুলিশ এখনও পর্যন্ত নীরব ভূমিকায় রয়েছেন।

 

 

সাংবাদিকের ওপর হামলাকারী অভিযুক্ত উপজেলা আওয়ামী লীগের সদস্য মোঃ আতাহার আলী খানের সাথে একাধিকবার মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। এদিকে হামলাকারী ওই আওয়ামী লীগ নেতার খোঁজ নিয়ে জানা গেছে, তিনি বিগত দিনে ছিলেন বিএনপির প্রভাবশালী নেতা।

 

 

পাশাপাশি কেন্দ্রীয় বিএনপি নেতা সরদার সরফুদ্দিন আহম্মেদ সান্টুর ঘনিষ্ঠ সহচরও ছিলেন। কয়েক বছর পূর্বে তিনি বিএনপি ছেড়ে আওয়ামী লীগে যোগদান করেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD