৪ মাসে আগুন ও ধর্ষণের হিরিক বয়ে গেছে-রেজাউল করিম Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:০১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




৪ মাসে আগুন ও ধর্ষণের হিরিক বয়ে গেছে-রেজাউল করিম

৪ মাসে আগুন ও ধর্ষণের হিরিক বয়ে গেছে-রেজাউল করিম

৪ মাসে আগুন ও ধর্ষণের হিরিক বয়ে গেছে-রেজাউল করিম,voiceofbarishal.com




ভোলা প্রতিনিধি: ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির ও চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম বলেছেন, দেশে গত ৪ মাসে আগুন ও ধর্ষণের হিরিক বয়ে গেছে। কিন্তু সরকার তা রোধ করতে পারছে না। সরকার এসব ক্ষেত্রে ব্যর্থতার পরিচয় দিয়েছে।বৃহস্পতিবার (০২ মে) বিকেলে ভোলা সদর উপজেলার মোস্তফা কামাল বাসস্টান্ড সংলগ্ন হ্যালিপ্যাডে ইসলামী যুব আন্দোলন ভোলা জেলা উত্তরের আয়োজনে অনুষ্ঠিত যুব সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রেজাউল করিম বলেন, গত ৩০ ডিসেম্বর একটি সাজানো নির্বাচনের মাধ্যমে সরকার ক্ষমতায় এসেছে সেটা গোটা বাংলাদেশসহ আন্তর্জাতিক বিশ্বও উপলব্ধি করছে। সেই ধারাবাহিকতায় একইভাবে উপজেলা নির্বাচনে যা হয়েছে সেটাও দেশবাসী দেখেছে। প্রহসনের নির্বাচনে অবৈধভাবে ক্ষমতা দখল দেশে শান্তি স্থাপিত হতে পারে না।ইসলামী আন্দোলন ক্ষমতার রাজনীতিতে বিশ্বাস করে না উল্লেখ করে তিনি বলেন, ইসলামী আন্দোলন কাউকে ক্ষমতায় বসানোর জন্য অথবা কাউকে ক্ষমতা থেকে নামানোর জন্য রাজনীতি করে না। ইসলামী আন্দোলন আল্লাহর জমিনে আল্লাহর দ্বীন বাস্তবায়নের জন্য রাজনীতি করে। আল্লাহর জমিনে আল্লাহর আইন বাস্তবায়ন করা ফরজ। তাই আল্লাহর আইন ও ইসলামী হুকুমাত প্রতিষ্ঠা করার জন্য যুব সমাজের জাগতে হবে। এবং ইসলামী হুকুমাত প্রতিষ্ঠায় নিজেকে নিয়োজিত করতে হবে।

ইসলামী যুব আন্দোলন ভোলা জেলার সভাপতি হাফেজ মাওলানা রাশেদুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন- ইসলামী আন্দোলন ভোলা জেলা উত্তরের সহসভাপতি মাওলানা মিজানুর রহমান, সাধারণ সম্পাদক আতাউর রহমান মোমতাজী , যুগ্ম সম্পাদক মাওলানা তরিকুল ইসলাম, প্রচার সম্পাদক মাওলানা ইউসুফ আদনান প্রমূখ । সম্মেলন শেষে ইসলামী আন্দোলন ভোলা জেলা উত্তর ও জেলা যুব আন্দোলনের কমিটি ঘোষণা করা হয়।

ইসলামী আন্দোলনের ভোলা জেলা উত্তরের সভাপতি মৌলভি সিরাজুল ইসলাম, সহসভাপতি মাওলানা তাজউদ্দিন ফারুকি ও মাওলানা মিজানুর রহমান, সাধারণ সম্পাদক মাওলানা আতাউর রহমান মোমতাজি, যুগ্ম সম্পাদক মাওলানা তরিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মুফতি আবদুল মমিনসহ ৩৯ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।ইসলামী যুব আন্দোলনে নতুন কমিটিতে হাফেজ মাওলানা রাশেদুল ইসলামকে পুনরায় সভাপতি, মাওলানা ইসমাইলকে সহসভাপতি ও হাফেজ মাওলানা ইব্রাহিম খলিলকে সাধারন সম্পাদক নির্বাচন করা হয়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD