২,০ ব্যবধানে ফাইনালে টুটুল স্মৃতি সংঘ Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




২,০ ব্যবধানে ফাইনালে টুটুল স্মৃতি সংঘ

২,০ ব্যবধানে ফাইনালে টুটুল স্মৃতি সংঘ




ইমতিয়াজুর রহমান ।।  অনাকাঙ্খিত ঘটনার মধ্য দিয়ে জেলা পরিষদ গোল্ডকাপে ফাইনাল নিশ্চিত করেছে টুটুল স্মৃতি সংঘ। ২-০ গোলে শতদল বিকাশ ক্লাবকে হারিয়ে প্রথম ফাইনাল নিশ্চিত করেছে দলটি। রবিবার বিকেলে ভোলা গজনবী স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রথম সেমিফাইনালে খেলার শুরুর ৮ মিনিটের দিকে রেফারির চোখ এরিয়ে অফ সাইটকে কাজে লাগিয়ে নাইজেরিয়ান প্লেয়ার ডুডুর গোলে এগিয়ে যায় টুটুল স্মৃতি সংঘ।

৩৫ মিনিটের দিকে স্টাইকার এনামের চমৎকার হেডে গোল সংখা দ্বিগুন করে টুটুল স্মৃতি সংঘ। খেলার শেষ অর্ধে খেলায় ফিরতে চেষ্টা করে শতদল বিকাশ ক্লাব। ৫৫ মিনিটের দিকে কনার্র করতে যায় শতদল বিকাশের নাইজেরিয়ান খেলয়ার বিচার্ড। এসময় টুটুল স্মৃতির সংঘের সমর্থকদের অবস্থান নেয়া গ্যালারি থেকে অজ্ঞাত বেক্তি রিচার্ডের মুখ লক্ষ করে পটকা (চকলেট বোম) ছুরে মারে। গুরত্র আহত হয় রিচার্ড।

এতে মাঠের বাইরে চলে আসে শতদল বিকাশ ক্লাবের খেলয়ারবৃন্দ। ফলে মাঠের বাইরে উত্তেজনা সৃষ্টি হয়। এ দিকে এই ঘটনাকে কেন্দ্র করে খেলার মাঠে এবং লাইন্সম্যানের গায়ে পটকা (চকলেট বোম) ছুরে মারে শতদল বিকাশ সমর্থকবৃন্দ।

পরিস্থিতি শান্ত করতে চেষ্টা করা হয়।শতদল বিকাশের খেলয়ারবৃন্দ মাঠ ত্যাগ করলে রেফারি টুটুল স্মৃতি সংঘকে বিজয়ি ঘোষনা করে। পরে লিখিত ভাবে খেলা বর্জন করে শতদল বিকাশ ক্লাব ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD