হেল্প দ্যা পুওর চিলড্রেন এর ব্যতিক্রমী উদ্যোগে পথ শিশুদের ঈদ উদযাপন Latest Update News of Bangladesh

বুধবার, ২৭ মার্চ ২০২৪, ০৮:৪৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




হেল্প দ্যা পুওর চিলড্রেন এর ব্যতিক্রমী উদ্যোগে পথ শিশুদের ঈদ উদযাপন

হেল্প দ্যা পুওর চিলড্রেন এর ব্যতিক্রমী উদ্যোগে পথ শিশুদের ঈদ উদযাপন




নিজস্ব প্রতিবেদকঃ হেল্প দ্যা পুওর চিলড্রেন এর উদ্যোগে প্রতিবারের ন্যায় এবারেও গরীব পথ শিশুদের ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।ব্যতিক্রমী এ উদ্যোগে স্বেচ্ছাসেবী হিসেবে তরুন যুবসমাজ শিক্ষার্থী নানা শ্রেনীপেশার ব্যক্তি সহ গন্যমান্য ব্যক্তিবর্গেরাও তরুনদের এ সমাজ সেবামূলক কার্যক্রমে এগিয়ে আসছে।

ঈদুল ফিতরের পূর্বে র দিনে সুবিধা বঞ্চিত গরীব পথ শিশু সহ অসহায় দরিদ্র মানুষের ঈদ উদযাপনের জন্য ঈদের খাদ্য ও নতুনবস্ত সামগ্রী বিতরণ করে হেল্প দ্যা পুওর চিলড্রেন নামক সংগঠনের উদ্যোমী তরুন সমাজসেবকরা। বরিশাল নগরীর বিভিন্ন এলাকার সুবিধাবঞ্চিত পথ শিশু ও গরীব অসহায় দরিদ্র মানুষের দারে দারে ঘুরে ঈদের খুশি সমান ভাগে ভাগ করে নেয় তারা।

ঈদ সামগ্রী বিতরণের এ ধারাবাহিক উদ্যোগের প্রশংসা করে ঈদ সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন বিসিসি’র ১৫ ওয়ার্ডের সাবেক কাউন্সিল সৈয়দ জাকির হোসেন জেলাল,১৮ নং ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিল এ্যাডঃমীর জাহিদুল কবীর জাহিদ, এছাড়াও বরিশাল নগরীর বিভিন্ন এলাকার সুবিধাবঞ্চিত পথ শিশু ও গরীব অসহায় দরিদ্র মানুষের ঈদ সামগ্রী বিতরণের সময় সমাজ সেবক রাজীব অাহসান শাওন, ব্যবসায়ী ও সমাজসেবক জহির উদ্দিন লিটু, হেল্প দ্যা পুওর চিলড্রেনের (এইচ পি সি) অাহ্বায়ক মোঃ মাহাবুব হোসেন ,লাবনী অাক্তার,তরুন সমাজ সেবক সুজন হাওলাদার বাবু,তাবাসসুম,

মনি, লামিয়া অাক্তার,মুমু সাদিয়া সহ তরুন প্রজন্মের উদ্যোমী সমাজ সেবকরা ঈদ সামগ্রী বিতরণের উদ্যোগের ধারাবাহিকতা বজায় রাখতে ব্যক্তিগত ভাবে অনুদান সহযোগিতা করা সহ সমাজব্যবস্থায় উন্নতি করনে নিরলসভাবে কাজ করে আসছে তারা।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD