হাত-পা বেঁধে পিরোজপুরে স্কুলছাত্রীকে ধর্ষণ Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৯:৩৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




হাত-পা বেঁধে পিরোজপুরে স্কুলছাত্রীকে ধর্ষণ

হাত-পা বেঁধে পিরোজপুরে স্কুলছাত্রীকে ধর্ষণ




স্টাফ রিপোর্টার:পিরোজপুর সদর উপজেলার কদমতলা ইউনিয়নের খানাখুনিয়ারী গ্রামে ৮ম শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। বর্তমানে ওই শিক্ষার্থী পিরোজপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।স্কুলছাত্রীর মা বিউটি বেগম জানান, মঙ্গলবার রাত ৮ দিকে তিনি পাশের বাড়িতে যান। তার মেয়ে বাড়িতে বসে তখন একা পড়ছিল।

তিনি ঘর থেকে বের হওয়ার পর স্থানীয় আউয়াল মোল্লার ছেলে আইভান মোল্লা ও মিন্টু মোল্লার ছেলে মারুফ মোল্লা ঘরে ঢুকে কাপড় দিয়ে তার মেয়ের মুখ ও হাত-পা বেঁধে বাড়ির পিছনে নিয়ে ধর্ষণ করে ফেলে রেখে পালিয়ে যায়। কিছু সময় পরে তিনি ঘরে ফিরেমেয়েকে দেখতে না পেয়ে খুঁজতে বের হয়। কিছু সময় পরে বাড়ির পিছনের বাগানে হাত-পা বাঁধা অবস্থায় অচেতন পড়ে থাকতে দেখে তার মেয়েকে।পিরোজপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মৌসুমী সুলতানা প্রাথমিকভাবে ধর্ষণের বিষয়টি নিশ্চিত করেছেন।এ বিষয়ে পিরোজপুরের ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন জানান, এ বিষয়ে মামলা দায়ের প্রস্তুতি চলছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD