স্বরূপকাঠিতে ইউনিয়ন পরিষদ নির্বাচন, প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ Latest Update News of Bangladesh

বুধবার, ২৭ মার্চ ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




স্বরূপকাঠিতে ইউনিয়ন পরিষদ নির্বাচন, প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ

স্বরূপকাঠিতে ইউনিয়ন পরিষদ নির্বাচন, প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ

স্বরূপকাঠিতে ইউনিয়ন পরিষদ নির্বাচন, প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ




স্বরূপকাঠি প্রতিনিধি॥ পিরোজপুরের স্বরূপকাঠিতে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে ১০ জন আহত হয়েছেন। এ সময় একটি মোটরসাইকেলে অগ্নিসংযোগ ও ৫/৭টি মোটরসাইকেল ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে।

 

 

শুক্রবার (২৬ মার্চ) সন্ধ্যার পর উপজেলার সারেংকাঠি ইউনিয়নের গোবিন্দগুহকাঠি গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে জাহারুল, স্বপন শেখ, রাসেল, বেল্লাল, শাওন, শাকিল, রেজাউল, রুবেল, রেদোয়ানসহ অন্তত ১০জন আহত হয়। এদের মধ্যে শাকিল, জাহারুল, রেজাউল, শাওন, রাসেল ও স্বপন শেখকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

 

সারেংকাঠি ইউনিয়ন পরিষদের স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান মো. সায়েম আভিযোগ করে বলেন, সন্ধ্যায় আমার কর্মীদের ওপর নৌকা মার্কার প্রার্থী মো. নজরুল ইসলামের নেতৃত্বে তার কর্মী সমর্থকরা হামলা চালায়। তার বহরের একটি মোটরসাইকেল পুড়িয়ে দেওয়া হয়।

 

 

নৌকা মার্কার প্রার্থীর মো. নজরুল ইসলাম অভিযোগ অস্বীকার করে বলেন, আমার কর্মীরা নয় বরং বর্তমান চেযারম্যান মো. সায়েমের সমর্থকরা আমার কর্মীদের ওপর হামলা করেছে এবং নৌকা মার্কার পোস্টার ছিড়ে ফেলেছে।

 

 

নেছারাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মদ হোসেন বলেন, অভিযোগ পেয়েছি। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD