বরিশালে আটঘর কুড়িয়ানায় চেয়াম্যান শেখর'র বিরুদ্ধে দূর্নীতি, খোশ মেজাজে জনপ্রিয়তায় তুঙ্গে থাকা শঙ্কর প্রশাদ হালদার ! Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০২:৪৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশালে আটঘর কুড়িয়ানায় চেয়াম্যান শেখর’র বিরুদ্ধে দূর্নীতি, খোশ মেজাজে জনপ্রিয়তায় তুঙ্গে থাকা শঙ্কর প্রশাদ হালদার !

বরিশালে আটঘর কুড়িয়ানায় চেয়াম্যান শেখর’র বিরুদ্ধে দূর্নীতি, খোশ মেজাজে জনপ্রিয়তায় তুঙ্গে থাকা শঙ্কর প্রশাদ হালদার !




ভয়েস অব বরিশাল ॥
রাজনীতির গ্যাঢাকলে পড়ে চলতি সময়ে স্থানীয় রাজনীতিতে আটঘর কুড়িয়ানার শেখর চেয়ারম্যান হাবুডুবু খাচ্ছে চলতি সময়ে। স্থানীয় সুত্র জানায়, বিগত সময় থেকে চলতি সময়ে নানান বিতর্কিত কর্মকান্ডে জর্জরিত বাবু শেখর সিকদার। কুড়িয়ানা সহ আটঘর, আন্দাকুল, আদাবাড়ী,ধলহার,আদমকাঠী, জিন্দকাঠী, হরিহরকাঠী, মাহামুদকাঠী এলাকায় সুনামের পরিবর্তে দুর্নামে বিতর্কিত হচ্ছে। নাম না প্রকাশের শর্তে এলাকার বহু বাসিন্দারা জানান,বিগত কয়েক বছর ধরে এলাকার চেয়ারম্যান নানান কাজ কর্ম দিয়ে চরম বিতর্কিত। পাশাপাশি শেখরের গ্রুপ বাহিনী আইনের প্রতি তোয়াক্কা না করে কঠুরাকাঠী সবুজ বডাল, আন্দাকুলের ক্যাডার তাপশ হালদার,নুতন হাতিয়ার স্বরুপকাঠী ভাড়াটে সংগীত আচার্য,মিহীর সরকার,রাজাবাডীর ভুট্রো (বহু মামলার আসামী), মিলটন মজুমদার,দ্বীগ বিজয়ের কর্মকান্ডে চরম অতিষ্ঠ।

অভিযোগ উঠেছে সমগ্র কুড়িয়ানায় রাম রাজত্ব কায়েম করে অরাজগতা সৃস্টি করেছে। এলাকার প্রতিটি সেক্টর এই বাহিনী দ্বারা ক্ষতিগ্রস্থ। এ ব্যাপারে কুডিয়ানা এলাকার বিষয়ে জেলা মিডিয়ার কর্মীরা অনুসন্ধানের অনক অজানা তথ্য বের করে নিয়ে আসছে। ক্ষমতার দাপটে বিগত সময়ে ইজি বাইক ও মোটর বাইক ভাড়ায় নেওয়ার পর হাজার হাজার টাকা না দিয়ে বীরত্ব দেখাচ্ছে। প্রায় একশত গাড়ীর ভাড়ার টাকা না দেওয়ার পাশাপাশি ড্রাইবারদের বিনা কারনে মারধর করেও বিতর্কে রয়েছে। এলাকার শালিশী ব্যাবস্থাকে করেছে কুলশিত। নারীদের নিয়ে বিচারের নামে প্রহসনে পরিনত করেছে। চেয়ারম্যানের ভারাটে বাহিনী নারীদের জিম্মি করে হাতিয়ে নিয়েছে লক্ষ লক্ষ টাকা। পেয়ারার মৌশুমে এ চক্র সুকৌশলে নারীদের ইজ্জত নিয়েও হরহামেশা আনন্দ ফুর্তিতে নেমে পড়ে। পাশাপাশি মাদকের বিশাল হাট বসান এলাকার বিভিন্ন পয়েন্টে। এ ব্যাপারে এলাকার সাবেক চেয়ারম্যান মোঃ জাকির হোসেন নান্টু সহ সাবেক চেয়ারম্যান প্রার্থী মোঃ হাফিজুর রহমান জাতীয় দৈনিক মুক্ত খবরকে জানান,আসলেই শেখর চেয়ারম্যান নানান কাজে চরম বিতর্কিত। হীনও স্বার্থের জন্য সব ধরনের অপকর্ম করতে পারেন। আর তার বাহিনী আরও বেপরোয়া চরিত্রের।

তবে ভিন্ন কথা বলেন,জনপ্রিয় সমাজ সেবক ও আওয়ামীলীগের নেতা বাবু শঙ্কর প্রসাদ হালদার।শেখর এলাকায় বড়ই হিংস্র স্বভাবের। আমি সহ সকলের চাওয়া এলাকায় সুন্দর পরিবেশে সৃস্টি। আর রাজনীতি করব দলের হয়ে। অথচ শেখর একক রাম রাজত্ব কায়েম করতে চায় সর্বত্র। এদিকে মিডিয়ার আর এক প্রশ্নের জবাবে বলেন,গত পরশু স্বরুপকাঠী উপজেলা আওয়ামীলীগের জনসভায় আটগর কুডিয়ানার জনগন প্রমান করেছেন শেখর কেন নিন্দিত। আসলে কঠিন ইমেজ সংকটে ভুগছে এলাকার চেয়ারম্যান বাবু শেকর সিকদার। এ ব্যাপারে শেখর বাবু মিডিয়ার প্রশ্নের জবাবে বলেন,চলতি মাসের জনসবায় আমি কর্মীদের একত্রিত করতে পারিন। আমারও খারাপ সময় যেতেই পারে। তবে সকল অভিযোগের কথা অস্বীকার করেন। অবশ্য দলের নেতা জহিরুলের হাতে চরম ভাবে মার খাওয়া তার জন্য দারুন ব্যার্থতা। এ ব্যাপারে এলাকার সুশিল সমাজের রাজনৈতিক বিশ্লেষকরা মিডিয়াকে বলেন,শেখর চেয়ারম্যান এক ধরনের পল্টিবাজ ও ধান্দবাজ। এলাকার নানান কাজে চরম নিন্দিত শেখর আর কোয়ালিটি নাই বললেই চলে। সব মিলিয়ে শুন্যের কোঠায় নেমেছে রাজনৈতিক ইমেজ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares