সাবেক এম.পি মুক্তিযোদ্ধা মোয়াজ্জেম হোসেন এর ১৯তম মৃত্যু ̈বার্ষিকী আজ Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




সাবেক এম.পি মুক্তিযোদ্ধা মোয়াজ্জেম হোসেন এর ১৯তম মৃত্যু ̈বার্ষিকী আজ

সাবেক এম.পি মুক্তিযোদ্ধা মোয়াজ্জেম হোসেন এর ১৯তম মৃত্যু ̈বার্ষিকী আজ

সাবেক এম.পি মুক্তিযোদ্ধা মোয়াজ্জেম হোসেন এর ১৯তম মৃত্যু ̈বার্ষিকী আজ




কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি॥ পটুয়াখালী-৪ আসনের সাবেক এম.পি ও ডিডিসি (জেলা উন্নয়ন সমন্ময়কারী), জাতীয়তাবাদী ওলামা দল কেন্দ্রীয় কমিটি’র প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক, কলাপাড়া উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি, মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ মোঃ মোয়াজ্জেম হোসন-এর অদ ̈ ১৯তম মৃত্যু ̈বার্ষিকী আজ শুক্রবার (২৬মার্চ)।

 

 

এ উপলক্ষে মরহুমের পরিবারেরপক্ষ থেকে কলাপাড়া পৌরশহরের প্রতিটি মসজিদ,এতিমখানা ও তার জন্ম স্থান ধূলাসার ইউনিয়নের প্রতিটি মসজিদ, মহিপুর ও রাঙ্গাবালী থানা এবং ঢাকার সেগুন বাগিচার বাস ভবনে কোরআনখানী, মিলাদ মাহফিল ও বিশেষ দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

 

উল্লেখ্য ̈ তিনি ১৯৬৮ সালে পাকিস্তান এয়ারফোর্স-এ যোগদান করেন এবং পরবর্তীতে ১৯৭১ সালের এপ্রিলে ৯নং সেক্টরে মেজর জলিলের অধীনে মুক্তিযোদ্ধা সমন্বয়ক হিসেবে আমতলী ও কলাপাড়া থানায় মুক্তিবাহিনী গঠনের মাধ্যমে মুক্তিযুদ্ধে সক্রিয় অংশগ্রহণ করেন।

 

প্রসঙ্গত তিনি ২০০২ সালের আজকের এই দিনে (২৬মার্চ) খেপুপাড়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে স্বাধীনতা দিবসের অনুষ্ঠান চলাকালে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD