সাগর খানকে ৩ বছরের কারাদন্ড Latest Update News of Bangladesh

বুধবার, ২৭ মার্চ ২০২৪, ০১:৪৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




সাগর খানকে ৩ বছরের কারাদন্ড

সাগর খানকে ৩ বছরের কারাদন্ড




বাকেরগঞ্জ প্রতিনিধি ॥
বাকেরগঞ্জে গাছের ডাব পাড়াকে কেন্দ্র করে মারধরের অভিযোগে দায়ের করা মামলায় সাগর খানকে ৩ বছরের কারাদন্ড দিয়েছেন আদালত। এছাড়া ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে, আরো ৩ মাস কারদন্ডের আদেশ দেয়া হয়েছে।

আজ রোববার অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক শিহাবুল ইসলাম এ রায় ঘোষণা করেন। দন্ডপ্রাপ্ত সাগর উপজেলার দেউলী গ্রামের ফোরকান খানের ছেলে। রায় ঘোষণার সময় সাগর আদালতে উপস্থিত ছিল।আদালত সূত্র জানায়, ২০০৯ সালের ১৩ জুন সাগরসহ কয়েকজন সাহেব আলী খানের নারিকেল গাছ থেকে ডাব পেড়ে খায় এবং ছোলা তার ঘরের চালে ছুড়ে মারে। ঘরে থাকা শিশু পুত্র ভয়ে কেদে উঠলে সাহেব আলী প্রতিবাদ করে। এতে সাগরসহ অন্যান্যরা ক্ষিপ্ত হয়ে তাকে মারধর করে।

সাহেব আলীর ছোট ভাই কদম আলী তাকে বাচাঁতে এগিয়ে এলে তাকেও মারধর করে গুরুতর আহত করা হয়। এঘটনায় ২০ জুন বাকেরগঞ্জ থানায় কদম আলীর স্ত্রী হোসনেয়ারা বেগম মামলা দায়ের করেন। একই বছর ৩১ জুলাই তদন্তকারী কর্মকর্তা এসআই জহুরুল ইসলাম আদালতে চার্জশীট জমা দেন। আদালত ৮ জনের সাক্ষ্য শেষে ৯ বছর পর আজ ওই কারাদন্ডের রায় ঘোষণা করেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD