সাংবাদিক অপহরনের ঘটনায় বরিশাল অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:১৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:




সাংবাদিক অপহরনের ঘটনায় বরিশাল অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ

সাংবাদিক অপহরনের ঘটনায় বরিশাল অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ

সাংবাদিক অপহরনের ঘটনায় বরিশাল অনলাইন প্রেসক্লাবের উদ্বেগ




ভয়েস অব বরিশাল ডেস্ক॥ সময় টে‌লি‌ভিশ‌নের ব‌রিশাল ব্যু‌রো প্রধান সাংবা‌দিক অপুর্ব অপু‌কে অপহ‌রনের চেস্টার ঘটনায় মামলা দা‌য়েরের ৪৮ ঘন্টা অ‌তিবা‌হিত হ‌লেও দৃশ্যমান কোন ব্যবস্থা গ্রহণ না করায় উদ্বেগ প্রকাশ করেছেন বরিশাল অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

 

 

সংগঠনের সভাপতি রুবেল খান ও সাধারন সম্পাদক রিপন হাওলাদার এক বিব্রিতে বলেন, মামলা দা‌য়েরের ৪৮ ঘন্টা অ‌তিবা‌হিত হ‌লেও দৃশ্যমান কোন ব্যবস্থা গ্রহণ না করায় আমরা উ‌দ্বিগ্ন। সাংবা‌দিকের সা‌থে এই ন্যাক্কারজনক ঘটনা মুক্ত গণমাধ্য‌মে খারাপ ন‌জির স্থাপন ক‌রে‌ছে। যা সরকার ও দেশের ব‌হিঃ‌বি‌শ্বে ভাবমু‌র্তি নস্ট কর‌বে।

 

 

তারা আরও বলেন, আমার ম‌নে ক‌রি এ ঘটনা ব‌রিশা‌লের কর্ম প‌রি‌বেশ নস্ট ক‌রে‌ছে ব‌লে ম‌নে কর‌ছি। প্রশাস‌নের উ‌চিত অ‌তিদ্রুত অপরাধী‌দের সনাক্ত ক‌রে গ্রেফতার করা। শুধু অপুর্ব অপু নয় আমরা ব‌রিশা‌লের সাংবা‌দিক সমাজ আত‌ঙ্কের ম‌ধ্যে র‌য়ে‌ছি। আগামী ৪৮ ঘন্টার ম‌ধ্যে অপহরণ চেস্টাকারী‌দের গ্রেফতার করা না হ‌লে ক‌ঠোর কর্মসূ‌চি গ্রহণ করা হ‌বে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD