শিক্ষার্থীদের মনোযোগ বাড়াতে নানামুখী পদক্ষেপ নিতে হবে: পানিসম্পদ প্রতিমন্ত্রী Latest Update News of Bangladesh

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




শিক্ষার্থীদের মনোযোগ বাড়াতে নানামুখী পদক্ষেপ নিতে হবে: পানিসম্পদ প্রতিমন্ত্রী

শিক্ষার্থীদের মনোযোগ বাড়াতে নানামুখী পদক্ষেপ নিতে হবে: পানিসম্পদ প্রতিমন্ত্রী




ভয়েস অব বরিশাল ডেস্ক॥  পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম এমপি বলেছেন- ‘ভারত আমাদের প্রতিবেশী বন্ধুপ্রতীম দেশ। তাদের সঙ্গে বাংলাদেশের সম্পর্কও ভালো। বহুল প্রতীক্ষিত তিস্তা চুক্তি নিয়ে দুই দেশের মন্ত্রণালয় প্রস্তাবনা তৈরি করছে। ভারতের পানিসম্পদ মন্ত্রীকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ জানানো হয়েছে। আলোচনার মাধ্যমেই আগামীতে তিস্তা চুক্তি সম্পন্ন হবে এবং বাংলাদেশ এই চুক্তির ব্যাপারে আশাবাদী।

শনিবার (২৫ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় বরিশাল সদর উপজেলার চরকাউয়া ইউনিয়নের পঞ্চগ্রাম সম্মিলনী বালিকা বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন শেষে এসব কথা বলেন প্রতিমন্ত্রী।

এর আগে সকালে ভিত্তিফলক উন্মোচন এবং মোনাজাতের মাধ্যমে পঞ্চগ্রাম সম্মিলনী বালিকা বিদ্যালয়ের চারতলা নতুন ভবনের ভিত্তি উদ্বোধন করেন প্রতিমন্ত্রী।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মনির মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে পানিসম্পদ প্রতিমন্ত্রী বলেন, ‘শুধু পাকা ভবন করলেই হবে না। বিদ্যালয়ে শিক্ষার্থীদের মনোযোগ বাড়াতে নানামুখী পদক্ষেপ নিতে হবে।’ শিক্ষার্থীদের নীতি নৈতিকতায় শিক্ষিত করে একজন ভালো মানুষ হিসেবে গড়ে তুলতে শিক্ষক এবং অভিভাবকদের অগ্রণী ভূমিকা পালনের আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোশারফ হোসেন, শিক্ষা প্রকৌশল অধিদফতরের নির্বাহী প্রকৌশলী রজত কুমার দাস, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান মধু, মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহমুদুল হক খান মামুন এবং প্রেসক্লাব সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD