রাতের আঁধারে বানারীপাড়ায় ঘর তুলে তিন সার্জেন্টের সম্পত্তি জবর দখল Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৫০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:




রাতের আঁধারে বানারীপাড়ায় ঘর তুলে তিন সার্জেন্টের সম্পত্তি জবর দখল

রাতের আঁধারে বানারীপাড়ায় ঘর তুলে তিন সার্জেন্টের সম্পত্তি জবর দখল

রাতের আঁধারে বানারীপাড়ায় ঘর তুলে তিন সার্জেন্টের সম্পত্তি জবর দখল,voiceofbarishal.com




রাহাদ সুমন, বানারীপাড়া: বানারীপাড়ায় সলিয়াবাকপুর ইউনিয়নের মাদারকাঠি গ্রামে রাতের আধাঁরে বিমান বাহিনীর ফ্ল্ইাট সার্জেন্ট (অব.) এইচ এম মকবুল আহম্মেদ, সার্জেন্ট মাইনুল ইসলাম ও সেনাবাহিনীর সার্জেন্ট জাকির হোসেনের পৈত্রিক সম্পত্তি দখল করে প্রতিপক্ষের বিরুদ্ধে ঘর উত্তোলণ করে জবর দখলের অভিযোগ পাওয়া গেছে।

এ ব্যাপারে ওই তিন সার্জেন্টের ভাই মো. কবির হোসেন মঙ্গলবার সকালে ১৫ জনকে আসামী করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। আসামীরা হলেন সলিয়াবাকপুর ইউনিয়নের মাদারকাঠি গ্রামের সৈয়দ নজরুল ইসলাম, তার ভাই সৈয়দ নুরুল হক ও সৈয়দ নুরুল ইসলাম, চাচা সৈয়দ জাহাঙ্গির, সৈয়দ মো. হানিফ, সৈয়দ মো. সেলিম, নুরুল হকের স্ত্রী স্থানীয় সংরক্ষিত নারী সদস্য শাহিনুর বেগম ও চাচি আলেয়া বেগম এবং শেফালী বেগম।

অভিযোগ সূত্রে জানা গেছে উপজেলার মাদারকাঠি গ্রামের মৃত হাজী আতাহার আলী ডিক্রিমূলে ৬২ শতাংস সম্পত্তির মালিক হয়ে গত প্রায় ৪০ বছর ধরে ভোগ দখল করে আসছেন। ওই সম্পত্তিতে তার ছেলে কবির হোসেনের পানের বরজ সহ বিভিন্ন গাছপালা রয়েছে।ওই সম্পত্তির ক্রয় সূত্রে মালিক দাবীদার পার্শ্ববর্তী সৈয়দ নজরুল ইসলাম গংদের সঙ্গে দীর্ঘ দিন ধরে হাজী আতাহার আলী ও তার ছেলেদের সঙ্গে বিরোধ চলে আসছে।

এ নিয়ে একাধিকবার স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ শালিস মিমাংসার বৈঠক করেও দু’পক্ষের মাঝে সৃষ্ট দ্বন্ধ মেটাতে ব্যর্থ হন। পরে এ ব্যপারে বরিশাল সহকারী জজ আদালতে মামলা দায়ের করা হলে আদালত হাজী আতাহার আলীদের পক্ষে ওই সম্পত্তির প্রকৃত মালিকানার রায় দেয়।২০০৪ সালে ওই রায়ের বিপক্ষে সৈয়দ নজরুল ইসলাম গং আপিল করেন। যা গত ১৫ বছর ধরে চলমান রয়েছে।

এ মামলা চলমান অবস্থায় সোমবার গভীর রাতে সৈয়দ নজরুল ইসলাম ও তার ভাইয়ের স্ত্রী স্থানীয় সংরক্ষিত নারী সদস্য শাহিনুর বেগমের নেতৃত্বে সশস্ত্র লোকজন নিয়ে পানের বরজ বিনষ্ট করে ছোট আকারের একটি ঘর তুলে ওই সম্পত্তি জবর দখল করে নেওয়া হয়।এদিকে বুধবার দুপুরে অভিযুক্ত নারী ইউপি সদস্য শাহিনুর বেগম থানায় গেলে ওসি খলিলুর রহমান তাকে অবৈধভাবে নির্মিত ওই ঘরটি সরিয়ে ফেলতে বলেন।

এছাড়া তিনি দু’পক্ষকে দলিল সহ প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে সন্ধ্যায় থানায় হাজির হতে বলেন। এ ব্যপারে সৈয়দ নজরুল ইসলাম গং দাবী করেন ওই সম্পত্তি তারা সাব কবলা মূলে ক্রয় করেছেন। তবে কবির হোসেন গং জানান তার পিতা হাজী আতাহার আলী ৪০ বছর পূর্বে ওই সম্পত্তি ডিক্রী মূলে মালিক হয়ে ভোগ দখল করে আসছেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD