রাতারাতি ধনী হওয়ার মানসিকতা বর্জন করতে হবে - বিভাগীয় কমিশনার Latest Update News of Bangladesh

বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৯:৪৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




রাতারাতি ধনী হওয়ার মানসিকতা বর্জন করতে হবে – বিভাগীয় কমিশনার

রাতারাতি ধনী হওয়ার মানসিকতা বর্জন করতে হবে – বিভাগীয় কমিশনার




রিয়াজ মাহামুদ আজিম ॥  ৫০তম বিশ্ব মান দিবস উদ্যাপন উপলক্ষে জেলা প্রশাসন ও বিএসটিআই বরিশাল এর যৌথ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বরিশাল জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান‘র সভাপতিত্বে গতকাল সোমবার বেলা ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল বিভাগীয় কমিশনার মুহাম্মদ ইয়ামিন চৌধুরী। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ সাইফুল ইসলাম, পিপিএম(বার), পুলিশ সুপার, বরিশাল ও এ্যাডভোকেট হীরন কুমার দাস মিঠু, সহ-সভাপতি, ক্যাব, বরিশাল।

পবিত্র কোরআন থেকে তেলওয়াতের মাধ্যমে অনুষ্ঠান সূচনার পর স্বাগত বক্তব্যে বিশ্ব মান দিবস পালনের উদ্দেশ্য, বিএসটিআই এর কার্যক্রম ও আন্তর্জাতিক সংস্থা সমূহের সাথে সমন্বয় সাধনের মাধ্যমে পণ্য ও সেবার মান উন্নয়নে বিএসটিআই’র ভূমিকা সম্পর্কে প্রকৌ: মো: শফিউল্লাহ্ খান, উপপরিচালক ও অফিস প্রধান বিএসটিআই বিভাগীয় অফিস, বরিশাল বক্তব্য প্রদান করেন। আমন্ত্রিত অতিথিবৃন্দ ও উপস্থিত সূধীমন্ডলীর মধ্য থেকে এ্যাডভোকেট হীরন কুমার দাস মিঠু, সহ-সভাপতি, ক্যাব, বরিশাল এবং কাজী আল মামুন, সভাপতি, বরিশাল বেকারী মালিক সমিতি বক্তব্য রাখেন। বক্তাগণ বরিশাল বিএসটিআই’র অধিক জনবল নিয়োগ ও টেস্টিং সুবিধাসহ সকল কার্যক্রমকে শক্তিশালী করার আহবান জানান।

বিশেষ অতিথিদ্বয় তাঁদের বক্তব্যে পণ্যে ভেজাল প্রতিরোধে এবং নি¤œ মানের পণ্য উৎপাদনকারীদেরকে আইনের আওতায় নিয়ে আসার বিষয়ে বিএসটিআই তথা সরকারের সাফল্য তুলে ধরেন। প্রধান অতিথি বক্তব্যে বিভাগীয় কমিশনার মুহাম্মদ ইয়ামিন চৌধুরী বলেন, পণ্য উৎপাদনকারীদেরকে নৈতিকতা নিয়ে পণ্য উৎপাদন ও ব্যবসা করা উচিত। ব্যবসায় লাভ করতেই হবে, তবে মান নিয়ন্ত্রিত পণ্য উৎপাদনের কথা বিবেচনায় রেখে। নি¤œমানের পণ্য উৎপাদন করে বেশী মুনাফার লোভে রাতারাতি ধনী হওয়ার মানসিকতা বর্জন করতে হবে।

অনুষ্ঠানের সভাপতি এস, এম, অজিয়র রহমান, বলেন, আমরা সবদিকে এগিয়ে গিয়েছি। কিন্তু আমাদের মানসিকতার উন্নয়ন ঘটাতে পারি নাই। সভাপতি পণ্য উৎপাদনকারীদেরকে মানসিকতার উন্নয়ন ঘটিয়ে উন্নত পণ্য উৎপাদনের পরামর্শ দেন। সভায় বরিশাল বিভাগের বিভিন্ন শিল্প ও ব্যবসায়ী প্রতিষ্ঠানের মালিক ও প্রতিনিধিবৃন্দ, ব্যবসায়ী সংগঠনের সদস্যবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ এবং মহানগরীর বিশিষ্ট গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সূধীজন উপস্থিত ছিলেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares