রহমতপুরে বাসচাপায় মোটরসাইকেল চালক নিহত,আহত ১ Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১২:১৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




রহমতপুরে বাসচাপায় মোটরসাইকেল চালক নিহত,আহত ১

রহমতপুরে বাসচাপায় মোটরসাইকেল চালক নিহত,আহত ১




ভয়েস অব বরিশাল ডেস্ক॥ ঢাকা-বরিশাল মহাসড়কের রহমতপুর এলাকায় বাসচাপায় আনোয়ার গাজী (৪০) নামে এক মোটরসাইকেলচালক নিহত হয়েছেন। এ ঘটনায় মোটরসাইকেল আরোহী সেনা সদস্য ইসমাইল হোসেন গুরুতর আহত হন। বৃহস্পতিবার (১৭ মার্চ) সকাল সাড়ে ১১টায় এই দুর্ঘটনা ঘটে।

 

 

ঘটনাস্থল পরিদর্শনকারী বরিশাল বিমানবন্দর থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল হালিম জানান, মাদারীপুর থেকে বরিশালগামী নিশান পরিবহনের একটি বাস বিমানবন্দর থানার রহমতপুর এলাকায় বরিশাল থেকে উজিরপুরগামী ভাড়ায়চালিত একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে মোটরসাইকেল চালক আনোয়ার গাজীর মৃত্যু হয়।

 

 

মোটরসাইকেলের যাত্রী ইসমাইল হোসেনকে আহত অবস্থায় শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

 

 

তিনি আরও জানান, নিহত আনোয়ার গাজীর মৃতদেহ মর্গে নিয়ে আসা হয়েছে। বাসটি পুলিশের হেফাজতে থাকলেও চালককে আটক করা যায়নি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD