যে কোনো সময় গ্রেফতার হতে পারে রেজা Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:৫২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:




যে কোনো সময় গ্রেফতার হতে পারে রেজা

যে কোনো সময় গ্রেফতার হতে পারে রেজা

যে কোনো সময় গ্রেফতার হতে পারে রেজা




নিজস্ব প্রতিবেদক॥ বরিশালে একটি রেস্তোরা দিয়ে পুরো এলাকা তার নিয়ন্ত্রণে,রয়েছে নিজস্ব সন্ত্রাসী বাহিনী। ২০১৩ সালে বেশ কয়েকটি ঘটনার জন্ম দিয়ে অদৃশ্য কারনে আড়াল হয়ে যায় রেজা নামে এই যুবক। তবুও থামেনি তার সন্ত্রাসী কার্যক্রম। ফের গড়ে তুলেছেন নিজস্ব সন্ত্রাসী বাহিনী। এবারও সেই কাজটি করেছেন রেজা। বগুড়া রোডে প্রসিদ্ধ ব্রডব্যান্ড ইন্টারনেট সেবাদানকারী প্রতিষ্ঠানের কর্মীদের ওপর হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। এতে এ কোম্পানির অন্তত সাতজন কর্মী আহত হয়েছেন। এরা হলেন- বিকাশ চন্দ্র মজুমদার (৩৭) ফেরদৌস বাপ্পি (৩০), আমিন হাওলাদার (২২), রুবেল শিকারি (৩৭), মো. ইমরান (২২) মেহেদী আকন (৩২) ও মিরাজ তালুকদার (৩৭)। এর মধ্যে প্রথম তিনজনকে গুরুতর আহত অবস্থায় শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

 

আহতরা জানায়, সোমবার দুপুরে তুচ্ছ ঘটনা নিয়ে নাজেম’স ইফতার নামক রেস্তোরাঁর কর্মচারীদের সাথে তাদের কথা কাটাকাটি হয়। এরপর কর্মচারীদের নিয়ে ইন্টারনেট সেবাদান কর্মীদের ওপর প্রকাশ্যে হামলা চালায় শীর্ষ সন্ত্রাসী বিএনপি নেতা আরমান সিকদার নুন্না। খুনতি, বাঁশ এবং রড নিয়ে কোম্পানির সাতজন টেকনিশিয়ানকে পিটিয়ে গুরুতর আহত করে তারা। হামলার সময় গোটা বগুড়া রোড এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। নাজেমস রোস্তোরাঁর মালিক ফরিদুর রহমান রেজার ইন্ধনে এ হামলা চালানো হয়েছে বলে অভিযোগ ভুক্তভোগীদের।

 

 

অভিযোগ উঠেছে, বগুড়া রোড এলাকার চিহ্নিত সন্ত্রাসী আরাম সিকদার নুন্নার ছোট ভাই এম সালাউদ্দিন। যিনি পুলিশের দালাল হিসেবে পরিচিত। তার দাপটেই বগুড়া রোড এলাকায় সন্ত্রাসের রাজত্ব গড়ে তুলেছেন ১৭ নম্বর ওয়ার্ড বিএনপির সদস্য সচিব নুন্না।

 

 

এমনকি ছোট ভাইয়ের দাপটে প্রকাশ্যেই মাদক ব্যবসা ও সেবনের অভিযোগ রয়েছে পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী নুন্নার বিরুদ্ধে। তবে ছোট ভাইয়ের সাথে কতিপয় পুলিশের সুসম্পর্ক থাকায় নুন্নার বিরুদ্ধে কোন ব্যবস্থা নেয়া হচ্ছে না বলে অভিযোগ এলাকাবাসীর। এদিকে, খবর পেয়ে কোতয়ালী মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গেলেও আরমান সিকদার নুন্না এবং হামলাকারীদের বিরুদ্ধে কোন ব্যবস্থা নেয়নি বলে অভিযোগ ইন্টারনেট কোম্পানি কর্মকর্তাদের। মামলা দায়ের করা হয়েছে বলে নিশ্চিত করেছেন কোতয়ালী মডলে থানায় অফসিার ইনর্চাজ (ওসি) আনোয়ার হোসেন । যত দ্রুত সম্ভব রেজাকে গ্রেফতার করা হবে বলে জানিয়েছেন পুলিশের শীর্ষ এক কর্মকর্তা।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD