মোটা অংকের উৎকোচ গ্রহন করে প্রধান শিক্ষকের বিরুদ্ধে পকেট কমিটি গঠন করার অভিযোগ Latest Update News of Bangladesh

বুধবার, ২৭ মার্চ ২০২৪, ০৭:৩৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




মোটা অংকের উৎকোচ গ্রহন করে প্রধান শিক্ষকের বিরুদ্ধে পকেট কমিটি গঠন করার অভিযোগ

মোটা অংকের উৎকোচ গ্রহন করে প্রধান শিক্ষকের বিরুদ্ধে পকেট কমিটি গঠন করার অভিযোগ




নিজস্ব প্রতিবেদকঃ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের পকেট কমিটি গঠন করায় সমালোচনায় অভিভাবকদের তোপের মূখে পরেছে।বাকেরগঞ্জের উপজেলার ৮ নং নলুয়া ইউনিয়নের আবুল কাশেম মোল্লা মাধ্যমিক বিদ্যালয়ের গভর্নিং বডি স্কুল কমিটি রাতের আধারে গঠন করে বরিশাল শিক্ষা বোর্ডে জমা দেয়ার অভিযোগ পাওয়া গেছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহাতাব উদ্দিন মোটা অংকের টাকার বিনিময়ে সকলের অগচরে ৯ সদস্যদের একটি কমিটি গঠন করে তা বোর্ডে জমা দিয়েছে৷ আর এতেকরে স্কুলটির অন্যান্য শিক্ষক, অভিভাবক সহ এর আগের কমিটিতে থাকা সদস্যদের মধ্যে সমালোচনায় তোপের মূখে পরেছে প্রধান শিক্ষক।

স্কুল কমিটি গঠন করার নিয়মে অভিভাবকদের ভোটে তাদের সমন্বয়ে গঠিত হবে কমিটি৷ কিন্তু প্রধান শিক্ষকের এহেন কান্ডে অভিবাবকদের তোপের মূখে পরে পকেট কমিটির সদস্যরা।

একাধিক অভিবাবক সহ শিক্ষকদের সাথে কথা বলে জানা গেছে পূর্বে থাকা কমিটির সভাপতির কাছ থেকে মোটা অংকের উৎকোচ গ্রহন করে পকেট কমিটি গঠন করে প্রধান শিক্ষক মাহাতাব উদ্দিন।

এ ব্যাপারে এ পকেট কমিটির বিপরীতে বরিশাল জেলা জজ কোর্টে মামলা দায়ের করনের প্রস্তুতি নিয়েছে সাবেক কমিটির নেতৃবৃন্দ সহ অভিবাবকরা।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD