মানব কল্যাণ সোসাইটির ফুলেল শুভেচ্ছা Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




মানব কল্যাণ সোসাইটির ফুলেল শুভেচ্ছা

মানব কল্যাণ সোসাইটির ফুলেল শুভেচ্ছা




স্টাফ রিপোর্টার:
পিরোজপুরের মঠবাড়িয়ায় নতুন থানা অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করায় জনাব শওকাত আনোয়ার ইসলাম’কে ফুলেল শুভেচ্ছা দিলেন মঠবাড়িয়া উপজেলার মানব কল্যাণ সোসাইটি’র নেতৃবৃন্দ।উপস্থিত ছিলেন মানব কল্যাণ সোসাইটি’র কেন্দ্রিয় পরিষদের সহ সভাপতি ও মঠবাড়িয়া উপজেলা পরিষদের সভাপতি মোঃ মনিরুজ্জামান হারুন, কেন্দ্রিয় পরিষদের সাংগঠনিক সম্পাদক ও মঠবাড়িয়া উপজেলা পরিষদের সিঃ সহ সভাপতি মোঃ হারুন হাওলাদার, কেন্দ্রিয় পরিষদের নির্বাহী সদস্য ও মঠবাড়িয়া উপজেলা পরিষদের সাংগঠনিক সম্পাদিকা শামীমা সুলতানা রোজি, সদস্য আঃ রহমান, সদস্য মাসুদ রানা, মামুন মিয়া প্রমূখ।এ সময়ে শওকত আনোয়ার হোসেন সাহেব সংগঠনের চেয়ারম্যান রিয়াজ উদ্দিন সাহেবের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন।মানব কল্যাণ সোসাইটি বাংলাদেশের সকল থানা, উপজেলার অফিসার ইনচার্জের সাথে গিয়ে শুভেচ্ছা বিনিময় ও সাক্ষাৎ করে আসবে, এতে করে সকল অফিসার মানব কল্যাণ সোসাইটি ‘র উপর আস্থা রাখবে। এবং সকল প্রকার আইনি ব্যবস্থা সহায়তা করবে।মানব কল্যাণ সোসাইটি’র সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং আরও বলেন সমাজের প্রতিটা স্তরে অসহায় দরিদ্র মানুষের পাশে গিয়ে দাঁড়াবে ও সমাজের প্রতিটা সামাজিক কাজে মানব কল্যাণ সোসাইটি কাজ করে যাবে।
সমাজের এই ক্লান্তি লগ্নে বাংলাদেশ সরকার যথেষ্ট ভুমিকা রাখছে। পাশাপাশি ভুমিকা রাখতে সক্ষম হবে মানব কল্যাণ সোসাইটিসর্বশেষ, তিনি দোয়া চেয়েছেন যাহাতে নিজেকে মানব সেবায় সর্বদা নিয়জিত রাখতে পারেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD