“মহিপুরে ৯ম শ্রেণীর শিক্ষার্থী চিকিসৎসার জন্য সমাজের বিত্তবান মানুষের আর্থিক সহায়তা চেয়েছেন তুলি আক্তারের বাবা” Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:০৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




“মহিপুরে ৯ম শ্রেণীর শিক্ষার্থী চিকিসৎসার জন্য সমাজের বিত্তবান মানুষের আর্থিক সহায়তা চেয়েছেন তুলি আক্তারের বাবা”

“মহিপুরে ৯ম শ্রেণীর শিক্ষার্থী চিকিসৎসার জন্য সমাজের বিত্তবান মানুষের আর্থিক সহায়তা চেয়েছেন তুলি আক্তারের বাবা”




আরিফ বিল্লাহ নাছিম,কলাপাড়া (কুয়াকাটা) প্রতিনিধি: বখাটের ছুরিকাঘাতে ধূলাসার মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেণীর শিক্ষার্থী তুলি আক্তার গুরতর জখম হয়। গত ১ সেপ্টেম্বর বাড়ি থেকে স্কুলে যাবার পথে এ ঘটনা ঘটে। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কম্পেলেক্স এ ভর্তি করে। পরে তার অবস্থার অবনতি ঘটলে তাঁকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজে স্থানান্তর করা হয়। সেখানে দীর্ঘ ২৭ দিন তার চিকিৎসা চলে।

সুস্থ হবার পর চিকিৎসকদের পরামর্শে ২৬ সেপ্টেম্বর রাতে পটুয়াখালীর কলাপাড়া উপজেলার ধূলাসার ইউনিয়নের পশ্চিম ধূলাসার গ্রামে ফিরে আসে। একমাস পরে তুলিকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজে যেতে হবে। তুলির চিকিৎসা সহায়তায় কলাপাড়া প্রেসক্লাবের সভাপতি মেজবাহউদ্দিন মাননুর আহবানে সাড়া দিয়ে সমাজের বিভিন্ন শ্রেণী পেশার মানুষ আর্থিক সহায়তা করেছেন। বৃহস্পতিবার শেষ বিকালে তুলি ও তার পরিবারের হাতে নগদ অর্থ তুলে দেয়া হয়।

পরবর্তী চিকিসৎসার ব্যয় তুলির পরিবারের পক্ষে মেটানো সম্ভব নয়। তুলির বাবা নিজাম উদ্দিন হাওলাদার এ জন্য সমাজের বিত্তবান মানুষের আর্থিক সহায়তা চেয়েছেন। তুলির মা আকলিমা খাতুন ও বাবা নিজাম উদ্দিন হাওলাদার বলেন, ঘটনার সাথে জড়িতদের যেন দৃষ্টান্ত মূলক শাস্তি হয়। যা দেখে এ ধরনের অপরাধ করতে কেউ যেন সাহস না পায়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD