ভোলায় প্রভাব পড়েনি হেফাজতে ডাকা সকাল-সন্ধ্যা হরতালে Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:০০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ভোলায় প্রভাব পড়েনি হেফাজতে ডাকা সকাল-সন্ধ্যা হরতালে

ভোলায় প্রভাব পড়েনি হেফাজতে ডাকা সকাল-সন্ধ্যা হরতালে

ভোলায় প্রভাব পড়েনি হেফাজতে ডাকা সকাল-সন্ধ্যা হরতালে




ভয়েস অব বরিশাল ডেস্ক॥ হেফাজতে ইসলাম বাংলাদেশের ডাকা সকাল-সন্ধ্যা হরতালে ভোলায় তেমন একটা প্রভাব পড়েনি। রোববার সকাল থেকে শহরের সকল মার্কেট দোকান-পাট খোলা রয়েছে। এ ছাড়া সকল ধরনে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

 

 

ভোলা-বরিশাল-লক্ষ্মীপুর রুটের লঞ্চ ও ফেরি চলাচল করছে। কোথাও কোনো বড় ধরনের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

 

 

তবে স্থানীয়রা জানান, সকাল সাড়ে ৮টার দিকে হরতালের সমর্থনে ভোলা-চরফ্যাশন সড়কের বাসস্ট্যান্ড ও ব্যাংকের হাট এলাকায় হরতাল সমর্থনকারীরা গাছের গুঁড়ি ফেলে রাস্তা অবরোধের পাশাপাশি ঝটিকা মিছিল বের করলে পুলিশ লাঠিচার্জ করে তাদেরকে ছত্রভঙ্গ করে দেয়। এ সময় সেখান থেকে ৫ জনকে আটক করে পুলিশ।

 

 

এ দিকে হরতালকে কেন্দ্র করে যেকোনো অপ্রীতিকর পরিস্থিতি মোকাবিলায় তৎপর রয়েছেন আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। শহরের গুরুত্বপূর্ণ স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েনের পাশাপাশি টহলরত পুলিশ সদস্যদেরও ব্যাপক তৎপরতা লক্ষ্য করা গেছে।

 

 

ভোলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার জানান, রাস্তায় বিশৃঙ্খলার চেষ্টা করায় পুলিশ পিটিআই এলাকা থেকে ৫ জনকে আটক করেছে। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। সব ধরনের নাশকতা মোকাবেলায় পুলিশ প্রস্তুত রয়েছে বলেও জানান তিনি।

 

 

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD