ভোলায় তোফায়েল আহমেদ এর পক্ষে ক্ষতিগ্রস্ত পরিবারে পাশে দাড়াঁলো আওয়ামীলীগ নেতারা Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ভোলায় তোফায়েল আহমেদ এর পক্ষে ক্ষতিগ্রস্ত পরিবারে পাশে দাড়াঁলো আওয়ামীলীগ নেতারা

ভোলায় তোফায়েল আহমেদ এর পক্ষে ক্ষতিগ্রস্ত পরিবারে পাশে দাড়াঁলো আওয়ামীলীগ নেতারা




ভোলা প্রতিনিধি ॥ ভোলায় ঘূর্নিঝড় ফনীর প্রভাবে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাড়িঁয়েছেন ভোলা জেলা আওয়ামীলীগ এর নেতারা । সাবেক বানিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ এর নির্দেশে ও তার ব্যাক্তিগত তহবিল থেকে সহয়তা নিয়ে বুধবার সকালে ভোলা সদর উপজেলার দক্ষিন দিঘলদী ইউনিয়নের কোড়ালিয়া গ্রামে ঘূর্নিঝড় ফনী আঘাতে ক্ষতিগ্রস্ত ৭৫ পরিবারে মাঝে নগদ ১০ হাজার টাকা অর্থ সহায়তা প্রধান করা হয়। ভোলা জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল মমিন টুলু প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এই অর্থ বিতরন করেন।

এসময় উপস্থিত ছিলেন- ভোলা সদর উপজেলার চেয়ারম্যান মো: মোশারেফ হোসেন,জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব,চেম্বার অব কমার্স এর পরিচালক মো: শফিকুল ইসলাম,ইউনিয়ন চেয়ারম্যান ইফতালুল হাসান স্বপন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো:আজিজুল ইসলাম,দক্ষিন দিঘলদী ইউনিয়ন সাধারন সম্পাদক মো: কামাল হোসেন প্রমুখ। পরে তারা ঘূর্নিঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের খোজঁ খবর নিতে ক্ষতিগ্রস্ত এলাকা পরির্দশন করেন।

এসময় প্রধান অতিথি ভোলা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব বলেন,যারা ঘরবাড়ি হারিয়েছে এবং যে সকল অঞ্চলে খাদ্যের সংকট দেখা দিয়েছে সেখানে প্রশাসনের পাশাপাশি আওয়ামী লীগ নেতাকর্মীরা তোফায়েল আহমেদ এর নির্দেশে দ্রুততম সময়ে পৌঁছে দুর্গতদের পাশে দাঁড়ায়। আশাকরি দ্রুততম সময়ের মধ্যে ক্ষতিগ্রস্ত পরিবার গুলো ঘুরে দাড়াঁবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD