ভোলায় মাদকসহ গ্রেফতার-২ Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৭ মে ২০২২, ০৫:৫৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ভোলায় মাদকসহ গ্রেফতার-২

ভোলায় মাদকসহ গ্রেফতার-২

Arrest-rtvonline




দুলারহাট প্রতিনিধি।। ভোলা দুলারহাট ইয়াবা ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রাত ৮:১০ঘটিকার সময় দুলারহাট থানা এলাকায় অবস্থান কালে গোপন সংবাদের ভিত্তিতে আবুবকরপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ড আবুবকরপুর আমিনা ইসলামিয়া ফাজিল মাদ্রাসার উত্তর পাশে কাচাঁ রাস্তার উপর মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করার সময় তাদেরকে গ্রেফতার করা হয়।

ইয়াবা ও গাঁজা ব্যবসায়ী গেফতারকৃত মোঃ সোয়েব বেপারী (২২ ) আবদুল্লাহপুর ১ নং ওয়ার্ড মৃত সালাউদ্দিন বেপারীর ছেলে ও মোঃ জামাল (২৬) একই এলাকার আঃ মালেক ফরাজীর ছেলে।

দুলারহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান পাটওয়ারী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে এ এস আই বেলাল হোসেন এর নেতৃত্বে এস আই মোঃ দেলোয়ার হোসেন,এ এস আই মোঃ শহিদুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন। এসময় তাদের কাছ থেকে ২ পিচ ইয়াবা ও ৩০ গ্রাম গাজা উদ্ধার করা হয়।এব্যাপারে মাদকদ্রব্য আইনে মামলার প্রস্তুতি চলমান।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares