ভাণ্ডারিয়ায় দ্বিতীয় ডোজের শুরুর দিনে ৫০জনের টিকা গ্রহন Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ভাণ্ডারিয়ায় দ্বিতীয় ডোজের শুরুর দিনে ৫০জনের টিকা গ্রহন

ভাণ্ডারিয়ায় দ্বিতীয় ডোজের শুরুর দিনে ৫০জনের টিকা গ্রহন

ভাণ্ডারিয়ায় দ্বিতীয় ডোজের শুরুর দিনে ৫০জনের টিকা গ্রহন




ভাণ্ডারিয়া প্রতিনিধি॥ ভাণ্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিকা দান কেন্দ্র বুথে বৈশ্বিক উচ্চ পযার্য়ের করোনা সংক্রামন ভাইরাস(কভিড-১৯) এর দ্বিতিয় ডোজ টিকা (৮এপ্রিল) বৃহস্পতিবার শুরু হয়েছে।

 

 

প্রথম ডোজ গ্রহনকারী ৪হাজার ৬৬জনের মধ্যে দ্বিতিয় ডোজের শুরুর দিনে ৫০জনে দ্বিতিয় ডোজ টিকা গ্রহন করেছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য প.প.কর্মকতার্(টি.এইচ.এ)ডাঃ ননী গোপাল রায়। টিকা গ্রহনকারী ৫০জনের মধ্যে ৪৫জন পুরুষ এবং ৫নারী।

 

 

ভাণ্ডারিয়া উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কাযার্লয় সূত্রে জানাগেছে,(৮এপ্রিল) বৃহস্পতিবার ৪৬জনের করোনা টেস্ট করা হয়েছে তাতে ৫জন পজেটিভ শনাক্ত হয়েছে। বুধ ও বৃহস্পতিবার করোনা উপসর্গ নিয়ে হাসপাতালের আইসেলশনে ভর্তি অছে ৬জন।

 

 

এছাড়া উপজেলা প্রকৌশলী মো. বদরুল আলম (এলজিইডি) এবং একজন সংবাদিক করোনায় আক্রান্ত হয়ে হোমকোয়াইন্টেনে থেকে চিকিৎসা সেবা গ্রহন করছে এবং হাসপাতালের যে দুই স্বাস্থ্যকর্মী আক্রান্ত হয়েছিল তারা সুস্থ্য আছেন জানান সূত্রটি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD