‘বিএনপি-জামায়াতের আমলে হিন্দুদের উপর নির্যাতন করা হয়’-গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম Latest Update News of Bangladesh

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৫৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




‘বিএনপি-জামায়াতের আমলে হিন্দুদের উপর নির্যাতন করা হয়’-গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম

‘বিএনপি-জামায়াতের আমলে হিন্দুদের উপর নির্যাতন করা হয়’-গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম




নাজিরপুর প্রতিনিধি॥  গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, একমাত্র শেখ হাসিনার সরকারের সময়েই এদেশের হিন্দুরা সুন্দরভাবে তাদের ধর্ম-কর্ম করতে পারেন। বিএনপি-জামায়াতের আমলে এদেশের হিন্দুদের উপর নির্যাতন করা হয়। তাদের ধর্মীয় কর্মকাণ্ডে বাঁধা সৃষ্টি করা হয়। গত ২০০১ সালের বিএনপি-জামায়াতের সময়ে তাদের (বিএনপি-জামায়াত) নেতাকর্মীদের দিয়ে বহু নারীর সম্ভ্রম নষ্ট করা হয়েছে। দেশের বিভিন্ন স্থানে হিন্দুদের মন্দির ভাঙা হয়েছে।

মঙ্গলবার (১ সেপ্টেম্বর) দুপুরে নাজিরপুর উপজেলা কৃষি প্রশিক্ষন ইনস্টিটিউটের হলরুমে নিজস্ব তহবিল থেকে উপজেলার বিভিন্ন মন্দিরে আর্থিক সহযোগীতা প্রদান অনুষ্ঠানে এ কথা বলেন।

রেজাউল করিম বলেন, দেশের স্বাধীনতার সময় স্বাধীনতা বিরোধী চক্র স্বাধীনতাকামী এ দেশের বহু হিন্দুদের উপর চরম নির্যাতন করেছে। আর দেশ স্বাধীনের পরে এসব স্বাধীনতা বিরোধী চক্রকে পরবর্তী রাষ্ট্র প্রধানরা পর্যাক্রমে জিয়াউর রহমান, এরশাদ ও খালেদা জিয়া পূর্নবাসন করেছেন। আত্মস্বীকৃত রাজাকার ও খুনী গোলাম আজমদের মন্ত্রী করে গাড়িতে জাতীয় পতাকা দিয়ে জাতীয় পতাকার সম্মান নষ্ট করেছেন।

বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদের উপজেলা সভাপতি মাস্টার সুখরঞ্জন বেপারীর সভাপতিত্বে ও জেলা পরিষদের সদস্য তুহিন হালদার তিমিরের পরিচালনায় অনুষ্ঠিত ওই অনুষ্ঠানে মন্ত্রীর নিজস্ব তহবিল থেকে উপজেলার ১১৮টি মন্দিরের প্রতিটিতে ১হাজার টাকা করে প্রদান করেন।

এ চেক প্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখেন- পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, জেলা পুলিশ সুপার মো. হায়াতুল ইসলাম খান, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা রেবেকা খান, উপজেলা চেয়ারম্যান মাস্টার অমূল্য রঞ্জন হালদার, কৃষকলীগের কেন্দ্রীয় নেতা আতিয়ার রহমান চৌধুরী নান্নু প্রমুখ।

এ সময় মন্ত্রী পিরোজপুর জেলা পরিষদের উদ্যোগে দেয়া উপজেলার সদর মন্দিরের জন্য ১০ হাজার টাকা ও বাকী উপজেলার ১১৭টি মন্দিরের প্রত্যেকটিতে ১ হাজার টাকা করে অনুদানের চেক বিতরণ করেন। এ ছাড়া প্রতি মন্দিরে ত্রাণ ও দূর্যোগ ব্যাপস্থাপনা মন্ত্রণালয়ের উদ্যোগে প্রতি মন্দিরের জন্য ৫ শত কেজি করে চাল বিতরণ করা হয়।

উপস্থিত ছিলন- উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ আ. লতিফ, পিরোজপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ও সরকারি সোহরাওয়ার্দী কলেজের ভিপি এসএম বায়েজিদ হোসেন, নাজিরপুর উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রঞ্জু, জেলা পরিষদের সদস্য মো. সুলতান মাহমুদ খান প্রমুখ।

পরে মন্ত্রী বিকালে পিরোজপুর জেলা সার্কিট হাউজের হলরুমে জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে জেলার সদর উপজেলার বিভিন্ন মন্দিরে নিজস্ব অর্থায়নে, জেলা পরিষদ ও ত্রান দূর্যেোগ ব্যবস্থাপন মন্ত্রণালয়ের অনুদান প্রদান করেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD