বিএনপির একমাত্র পুঁজি গুজব সন্ত্রাস-ইউনুস Latest Update News of Bangladesh

বুধবার, ২৭ মার্চ ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বিএনপির একমাত্র পুঁজি গুজব সন্ত্রাস-ইউনুস

বিএনপির একমাত্র পুঁজি গুজব সন্ত্রাস-ইউনুস




উজিরপুর প্রতিনিধি:
জাতীয় সংসদের প্যানেল স্পীকার ও বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস এমপি বলেছেন, দুর্নীতিবাজদের এ দেশের মানুষ চিরদিনের জন্য বর্জন করেছে। বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, আজকে তাদের একমাত্র পুঁজি গুজব সন্ত্রাস। গুজব ছড়িয়ে তারা বিভ্রান্ত করছে। আপনারা তাদের গুজব সম্পর্কে সতর্ক থাকবেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলীয় কার্যক্রমকে বেগবান করার লক্ষ্যে জেলার উজিরপুর উপজেলার বামরাইল ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ের উদ্বোধণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, বিএনপি গত নয় বছরে নয় মিনিটও রাস্তায় দাঁড়াতে পারেনি। তাই তারা পেট্রোল বোমা মেরে জীবন্ত মানুষ পুড়িয়ে মারার রাজনীতি শুরু করেছিলো। সেদিন আজ আর নেই। এখন থেকে বিএনপি ও জামায়াতের আন্দোলনের নামে সন্ত্রাস ও নৈরাজ্য জনগনকে সাথে নিয়ে রাজপথেই প্রতিরোধ করা হবে।

বরিশাল-ঢাকা মহাসড়কের পাশ্ববর্তী শানুহার বাসষ্ট্যান্ডে রবিবার সকালে বামরাইল ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গৌরঙ্গ লাল কর্মকারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম জামাল হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল মজিদ শিকদার বাচ্চু, পৌর মেয়র গিয়াস উদ্দিন বেপারী, বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মওলাদ হোসেন সানা, ভাইস চেয়ারম্যান অপূর্ব কুমার বাইন, বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার সহসভাপতি এ্যাডভোকেট রুবিনা আক্তার মীরা। বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান ইউসুফ হাওলাদার, উপজেলা আওয়ামী লীগ নেতা আব্দুস সালাম, ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহবায়ক শাওন বালী, স্বেচ্ছাসেবকলীগ নেতা মুজাহিদুল ইসলাম প্রমুখ। সভার শুরুতে বরিশাল-২ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস ফিতা কেটে আওয়ামী লীগ কার্যালয়ের উদ্বোধণ করেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD