বাবুগঞ্জে ১৪০ টি পরিবারের মাঝে ঢেউ টিন ও সেলাই মেশিন বিতরণ করে প্রশংসিত শিল্পপতি মামুন খান Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বাবুগঞ্জে ১৪০ টি পরিবারের মাঝে ঢেউ টিন ও সেলাই মেশিন বিতরণ করে প্রশংসিত শিল্পপতি মামুন খান

বাবুগঞ্জে ১৪০ টি পরিবারের মাঝে ঢেউ টিন ও সেলাই মেশিন বিতরণ করে প্রশংসিত শিল্পপতি মামুন খান

বাবুগঞ্জে ১৪০ টি পরিবারের মাঝে ঢেউ টিন ও সেলাই মেশিন বিতরণ করে প্রশংসিত শিল্পপতি মামুন খান




বাবুগঞ্জ (বরিশাল) প্রতিনিধি: দুস্থ, অসহায়, গৃহহীনদের সহায়তা ও বেকার মহিলাদের কর্মসংস্থান সৃষ্টি করার জন্য পাশে দাড়িয়েছেন ইউনিকল বাংলাদেশ ও ইউনিকল প্রপার্টিজ এর ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মামুন খান। বিগত কয়েক বছর যাবৎ আলহাজ্ব মামুন খান নিজ অর্থায়নে প্রতি রমজানে বরিশালের বাবুগঞ্জ উপজেলার নিজ এলাকায় অসহায়, বেকার ও গৃহহীন দরিদ্র মানুষের সাহায্যার্থে ভ্যান গাড়ী, ঢেউ টিন বিতরন করে আসছেন। প্রতিবছর ন্যায় এবছরও নিজ গ্রাম পাংশাসহ ও উপজেলা বিভিন্ন এলাকার দরিদ্র ১২০টি পরিবারের মাঝে প্রয়োজন অনুযায়ী ১ থেকে ৫ বান ডেউ টিন ও ২০ জন বেকার অসহায় মহিলাদের কর্মসংস্থানের জন্য সেলাই মেশিন বিতরন করেছেন।

 

প্রতিটি পরিবারের খোঁজ খবর নিয়ে সাহাজ্য পাওয়ার যোগ্য এমন ১৪০টি পরিবারের তালিকা করে নিজে দাড়িয়ে থেকে ঢেউ টিন ও সেলাই মেশিন বিতরণ করেন তিনি।শনিবার সকালে উপজেলার মাধবপাশা ইউনিয়নের পাংশা গ্রামের নিজ বাড়িতে ঢেউ টিন ও সেলাই মেশিন বিতরণ করেন শিল্পপতি আলহাজ্ব মামুন খান।

 

 

আলহাজ্ব মামুন খান নিজ বাড়ীর পাশে নিজ পিতার নামে প্রতিষ্ঠা করেছেন মোসলেম আলী খান মডেল দাখিল মাদরাসা্‌ ও এতিম দুস্থ শিশুদের কথা চিন্তা করে প্রতিষ্ঠা করেছেন আধুনিক সুযোগ সুবিধা সম্বলিত পাংশা বাইতুল আমিন এতিমখানা ও লিল্লাহ্‌ বোডিং এবং নুরানী মাদরাসা। আরও প্রতিষ্ঠা করেছেন সুউচ্চ ও সুসজ্জিত মিনার সহ একটি আধুনিক মসজিদ।

 

এসকল বিতরণের ব্যাপারে ক্যামেরার সামনে কথা অপারগতা জানিয়ে বলেন, এটা গরিবদের হক। আমি প্রতিবছর চেষ্টা করি তাদের হক তাদের কাছে পৌঁছে দিতে। নিজেকে জাহির করা আমার উদ্যেশ্য নয়,সৃষ্টকর্তাকে রাজি খুশি করাই আমার লক্ষ্য।

 

স্থানীয় ইউপি সদস্য ফাতেমা আক্তার লিপি বলেন, আলহাজ্ব মামুন খান একজন পরোপকারী প্রচার বিমুখ ব্যক্তি। তার কোন কোন রাজনৈতিক উদ্দেশ্য নাই। তিনি প্রতিবছর শতাধীক পরিবারকে সাহাজ্য সহযোগিতা করে থাকে। এছাড়া সবসময় এই অঞ্চলের মানুষের বিপদে আপদে পাশে থাকে।

বাবুগঞ্জে ১৪০ টি পরিবারের মাঝে ঢেউ টিন ও সেলাই মেশিন বিতরণ করে প্রশংসিত শিল্পপতি মামুন খান

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD