বাবুগঞ্জে যুবদল ক্যাডার কর্তৃক আওয়ামী নেতা লাঞ্ছিত Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৩৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বাবুগঞ্জে যুবদল ক্যাডার কর্তৃক আওয়ামী নেতা লাঞ্ছিত

বাবুগঞ্জে যুবদল ক্যাডার কর্তৃক আওয়ামী নেতা লাঞ্ছিত




নিজস্ব প্রতিবেদকঃ  বাবুগঞ্জে যুবদল ক্যাডার কর্তৃক আওয়ামী নেতা লাঞ্চিত হওয়ার খবর পাওয়া গেছে।
গত সোমবার লাকুটিয়া বাজারে জনসম্মুখে চাঁদপাশা ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দুলাল আকন যুবদল ক্যাডার তরিকুল ইসলাম রুবেল ও ছাত্রদল নেতা সোহেল কর্তৃক লাঞ্চিত হওয়ার ঘটনায় ইউনিয়ন আওয়ামীলীগের মধ্যে ক্ষোভ বিরাজ করছে।

জানা যায়- রুবেলের ছোট ভাই রাসেল পুলিশ সদস্য হওয়ায় এলাকায় প্রভাব খাটিয়ে বিভিন্ন চাঁদাবাজি ও মাদক সিন্ডিকেটের পৃষ্ঠপোষকতা করে আসছে। বিভিন্ন সময় আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দুলাল আকন ঐসব সন্ত্রাসী কর্মকান্ডের বিরোধিতা করে আসায় ঘটনার দিন লাঞ্চিত করে তাকে। এ ঘটনায় তীব্র ক্ষোভ ও নিন্দা প্রকাশ করেছেন- চাঁদপাশা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি প্রভাষক ইসমাইল হোসেন ও সাধারণ সম্পাদক জুয়েল মোল্লা।

উল্লেখ্য তরিকুল ইসলাম রুবেল এর বিরুদ্ধে হরতালে পিকেটিং গাড়ী-ভাংচুরসহ বিভিন্ন থানায় একাধীক মামলা রয়েছে। যা বিগত দিনে বরিশালের আঞ্চলিক সংবাদপত্রে একাধিকবার প্রকাশিত হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD