বাবুগঞ্জে মামলা তুলে নিতে বাদীকে হুমকি Latest Update News of Bangladesh

বুধবার, ২৭ মার্চ ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বাবুগঞ্জে মামলা তুলে নিতে বাদীকে হুমকি

বাবুগঞ্জে মামলা তুলে নিতে বাদীকে হুমকি

বাবুগঞ্জে মামলা তুলে নিতে বাদীকে হুমকি,voiceofbarishal.com




নিজস্ব প্রতিবেদক।। শিশু ধর্ষক পলাতক আসামী সন্ত্রাসী বাদীকে মামলা তুলে নেবার হুমকি।বাবুগঞ্জ উপজেলার দেহেরগতি ইউনিয়নের হাওলাদার বাড়ীর পুকুরের মাছ ছিনতাই করে নেবার ঘটনায় মোসাঃচম্পা বেগম মামলা দায়ের করেছে।বাবুগঞ্জ থানায় গত ২২ এপ্রিল লিখিত ভাবে অভিযোগ করে মামলা দায়ের করা হয় মামলা নং ০৯।

এর পর থেকে বাদীকে নানান ভাবে ভয়ভীতি দেখিয়ে মামলা তুলে নেবার হুমকি ধামকি দিচ্ছে বলেও অভিযোগ পাওয়া গেছে। অভিযোগ সূত্রে জানা গেছে, দেহেরগতি গ্রামের হাওলাদার বাড়ীর পুকুরের মাছ ধরার পরে গত ১৯ এপ্রিল শুক্রবার সকালে শিশু ধর্ষন করার অভিযুক্ত পলাতক আসামি মোঃগোজ্ঞর আলির ছেলে আঃসালাম (৩৫), মোঃরুবেল(২৮)রাসেল(২৩)আমিনুল(১৬)চার ভাই সহ কয়েকজন সন্ত্রাসীরা মিলে বাড়ীর অন্যান্য দের উপর হামলা করে মাছ ছিনতাই করে নিয়ে যায়।

এসময় তাদের বাধা দেয়ায় সন্ত্রাসী হামলায় অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারি বৃদ্ধ আবুল হোসেন (৬৫), মোতালেব(৪৮),নাইম(১৭) গুরুতর আহত হওয়ায় স্থানীয়রা তাদের উদ্ধার করে বাবুগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়। আহত সূত্রে জানা গেছে, গত ১৯ এপ্রিল সকালে পুকুরের সব মাছ ধরা হলে আকস্মিক ভাবে সন্ত্রাসীদের নিয়ে বাড়ীর অন্যান্য মালিকমালিকদের উপর হামলা করে আহত করে মাছ ছিনতাই করে নিয়ে যায়।

এসময় স্থানীয়রা পুলিশে খবর দিলে এস আই ফজলু এক জনকে আটক করলেও পরে অদৃশ্য কারনে তাকে ছেড়ে দেয়া হয়৷ পরবর্তীতে ছেড়ে দেবার বিষয়ে জানতে চাইলে এস আই ফজলু জানায় কেন লিখিত অভিযোগ না দেয়ায় তিনি ছেড়ে দিয়েছেন৷ অপরদিকে জানা গেছে, বাবুগঞ্জ উপজেলার দেহেরগতি প্রাথমিক বিদ্যালয়ের এক শিশুকে ৪ মাস পুর্বে ধর্ষন করায় মোঃ,গোঞ্জর আলির বড় ছেলে স্কুলের দপ্তরী আঃসালামের নামে মামলা দায়ের হলে অভিযোগ প্রমাণিত হয়।

এর পর থেকেই আঃসালাম পলাতক থাকে। পুলিশ প্রশাসন কে ম্যানেজ করে পলাতক আসামী হওয়া সত্ত্বেও প্রকাশ্যে নানান অপকর্ম করে আসছে তিনি। এ বিষয়ে বাবুগঞ্জ হাসপাতালে চিকিৎসারত অবস্থায় থাকা সরকারি অবসরপ্রাপ্ত বৃদ্ধ কর্মচারী আবুল হোসেনের মেয়ে বাদী হয়ে মামলা দায়ের করেন।সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করতে বরিশাল জেলার বাবুগঞ্জ থানার দেহেরগতি গ্রামের মোঃগোলাম মস্তফার স্ত্রী মোসাঃচম্পা বেগমকে (৪৫) মামলা দায়ের করলে তাকে নানান ভাবে ভয়ভীতি দেখিয়ে মামলা তুলে নেবার হুমকি দিচ্ছে।

থানা পুলিশ মামলা দায়ের করার পরে অভিযুক্ত আসামিদের আইনের আওতায় এনে ব্যবস্থা গ্রহনের জোরদার ভূমিকা পালন করাতে আসমীরা মামলা তুলে নেবার জন্য নানান ভাবে ভয়ভীতি দেখানো হচ্ছে বলেও জানা গেছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD