বাবুগঞ্জে বিএনপি’র দুই গ্রুপের ধাওয়া-পাল্টা ধাওয়া Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৭ মে ২০২২, ০৫:৫১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বাবুগঞ্জে বিএনপি’র দুই গ্রুপের ধাওয়া-পাল্টা ধাওয়া

বাবুগঞ্জে বিএনপি’র দুই গ্রুপের ধাওয়া-পাল্টা ধাওয়া




বাবুগঞ্জ (বরিশাল) সংবাদদাতা:বরিশাল এয়ারপোর্টে বরিশাল-৩ আসনের বিএনপির মনোনীত প্রার্থী বিএনপি’র কেন্দ্রীয় সহ-সভাপতি জয়নুল আবেদীনকে ফুল দেয়াকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।

এ ঘটানায় প্রায় ১০ জন বিএনপির কর্মী আহত হওয়ার খবর পাওয়া যায়। জানা যায়, সোমবার ঢাকা থেকে নভো-এয়ার ফ্লাইটে ৩ টার সময় বিএনপির মনোনিত ধানের শীষ প্রতিকের প্রার্থী জয়নুল আবেদীন বিমানবন্দরে আসার খবর শুনে বাবুগঞ্জ-মুলাদীর বিএনপির বিএনপি’র কেন্দ্রীয় সহ-সভাপতি সেলিমা রহমান ও জয়নুল আবেদীনের সমর্থকরা জড়ো হয়।

জয়নুল আবেদীন বিমান থেকে নামার পরে দুই গ্রুপের সমার্থকরা তাকে ফুল দেয়াকে কেন্দ্র করে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়। এ সময় দুই গ্রুপের সংঘর্ষে আনুমানিক ১০ জন আহত হয়। আহতদের নাম জানা যায়নি। তবে এয়ারপোর্ট থানার ওসি আব্দুর রহমান মুকুল সংঘর্ষের ঘটনার সত্যতা স্বীকার করে বলেন- পুলিশের হস্তক্ষেপে পরিস্তিতি নিয়ন্ত্রনে আনা হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares