শিক্ষকের এক ঘুষিতে অজ্ঞান ছাত্র Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:২২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:




শিক্ষকের এক ঘুষিতে অজ্ঞান ছাত্র

শিক্ষকের এক ঘুষিতে অজ্ঞান ছাত্র




বাবুগঞ্জ প্রতিনিধি ॥
বাবুগঞ্জে প্রধান শিক্ষকের ঘুষিতে শিক্ষার্থী অজ্ঞান হওয়ার ঘটনায় উত্তপ্ত ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল হয়েছে। এমন ঘটনা ঘটেছে বুধবার সকাল ১০টায় বাবুগঞ্জ পাইলট মাধ্যমিক বিদ্যালয় ক্যাম্পাসে। সূত্র জানায়, বিদ্যালয়ের প্রধান শিক্ষক রনজিৎ কুমার বাড়ৈ’র লাথি,কিল ও ঘুষিতে ৯ম শ্রেণির ছাত্র রিয়াজ ব্যাপারী(১৪) অজ্ঞান হয়ে পরে। বিষয়টি ক্যাম্পাসে জানাজানি হলে আহত রিয়াজকে নিয়ে বিদ্যালয়ের শত শত শিক্ষার্থী বিক্ষোভে ফেটে পড়ে। অবস্থা বেগতিক দেখে প্রধান শিক্ষক বিদ্যালয় সংলগ্ন বাবুগঞ্জ থানায় গিয়ে আশ্রয় নেয়। রিয়াজকে প্রাথমিক চিকিৎসা শেষে দুই শিক্ষক বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে যান। সেখানে তাকে চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়। ততক্ষনে বিষয়টি ক্যাম্পাসের বাহিরে ছড়িয়ে পরে এবং স্থানীয় অভিভাবকরাও বিক্ষোভে শামিল হয়। সংবাদ পেয়ে ঘটনা স্থলে ছুটে আসেন বাবুগঞ্জ থানা পুলিশসহ ওসি দিবাকর চন্দ্র দাস, ওসি(তদন্ত) আব্দুর রহমান,উপজেলা আওয়ামীলীগ’র সাংগঠনিক সম্পাদক মৃধা মুঃ আক্তার উজ-জামানের মিলন।

তাদের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে। মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বিথীকা সরকার ঘটনা স্থলে এসে উপস্থিত প্রধান শিক্ষক, থানা পুলি, শিক্ষার্থী অভিভাবক এবং সাংবাদিকদের উপস্থিতিতে সমাধানের বৈঠকে বসেন। প্রধান শিক্ষক বলেন, রিয়াজ মেয়েদের গায়ে কাগজ ছুড়ে মারছিল তাই তিনি তাকে ডেকে থাপ্পর মেরেছিলেন। তবে প্রধান শিক্ষক তার অপরাধের কথা স্বীকার করে উপস্থিত সকলের কাছে ক্ষমা প্রার্থনা করলে সমস্যার সমাধান হয়ে যায়।

মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বলেন শিক্ষাঙ্গনে পিটানোর শিক্ষা নীতি চলবে না। তিনি এ ব্যপারে প্রধান শিক্ষকসহ সকল শিক্ষককে বলেন, বিদ্যালয়ের ক্যান্টিন ব্যবস্থা এবং খেলাধুলাসহ সকল বিষয়ে শতর্কতা অবলম্বন করতে হবে। বর্তমানে আহত রিয়াজ সুস্থ আছে বলে জানিয়েছেন তার পরিবার। উল্লেখ্য এর আগেও প্রধান শিক্ষক এধরনের অভিযোগে অভিযুক্ত হয়েছেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD