বাবুগঞ্জে চেয়ারম্যান পদে আ’লীগের একক প্রার্থী Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:০১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বাবুগঞ্জে চেয়ারম্যান পদে আ’লীগের একক প্রার্থী

বাবুগঞ্জে চেয়ারম্যান পদে আ’লীগের একক প্রার্থী




বাবুগঞ্জ প্রতিনিধি ॥ উৎসব মুখর পরিবেশে বৈরী আবহাওয়া উপেক্ষ করে আসন্ন বাবুগঞ্জ উপজেলা নির্বাচনে মনোনয়নপত্র সংগ্রহ ও দাখিলের শেষ দিনে ২৬ ফেব্রুয়ারী মঙ্গলবার উপজেলা নির্বাচন কর্মকর্তার কাছে চেয়ারম্যান এবং ভাইস চেয়ারম্যান পদে বিভিন্ন দলের ১২ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন। চেয়ারম্যান পদে আ’লীগের একক প্রার্থীসহ মোট ৪ জন মনোনয়ন দাখিল করেছেন।

 

এরা হচ্ছেন-বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগ থেকে সভাপতি কাজী ইমদাদুল হক দুলাল, সতন্ত্র প্রার্থী মোস্তাক আহম্মেদ রিপন, ওয়ার্কার্স পার্টির নেতা মোজাম্মেল হক ফিরোজ, বিকল্পধারার এনামুল হক রাজু। ভাইস চেয়ারম্যান পদে ৭জন এরা হচ্ছেন- আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার আহম্মেদ শিল্পী, শ্রমবিষয়ক সম্পাদক মোঃ জাহাঙ্গীর আকন, রহমতপুর ইউনিয়ন আলীগের সাধারন সম্পাদক মাষ্টার মোঃ শহিদুল ইসলাম মল্লিক,আওয়ামীলীগ সদস্য ইকবাল আহম্মেদ আজাদ, জাতীয় পার্টি থেকে সভাপতি মকিতুর রহমান কিসলু, সফিউল আজম সফিক, ওয়ার্কার্স পার্টির জামাল উদ্দিন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১জন তিনি হচ্ছেন-ফারজানা বিনতে ওহাব।

 

এমনটি জানিয়েছে উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ মোস্তফা কামাল। মনোনয়ন যাচাই বাছাই ২৮ ফেব্রুয়ারী এবং প্রত্যাহারের শেষ দিন ৭ মার্চ। মনোনয়ন দাখিলকে কেন্দ্র করে উপজেলা নির্বাচন অফিস এলাকাসহ গোটা উপজেলা চত্বরে প্রার্থীদের সমর্থকদের ছিল উপচেপরা ভিড়।

 

 

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD