“বাবুগঞ্জে কৃষককে এলোপাতাড়ি কুপিয়েছে সন্ত্রাসীরা ॥ Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:০১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




“বাবুগঞ্জে কৃষককে এলোপাতাড়ি কুপিয়েছে সন্ত্রাসীরা ॥

“বাবুগঞ্জে কৃষককে এলোপাতাড়ি কুপিয়েছে সন্ত্রাসীরা ॥




বাবুগঞ্জপ্রতিনিধি:
কলাগাছ কাটতে বাঁধা দেওয়ায় বাবুগঞ্জে পানচাষী এক কৃষককে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করেছে সন্ত্রাসীরা। আশঙ্কাজনক অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হলেও প্রভাবশালী ওই সন্ত্রাসীদের চাপের মুখে ৩ দিনের মাথায় তাকে ছাড়পত্র দিয়েছে শেবাচিম হাসপাতাল কর্তৃপক্ষ। এ ঘটনায় বিমানবন্দর থানায় একটি মামলা দায়ের করা হলেও আসামীদের হুমকির মুখে এখন পালিয়ে আত্মগোপন করে একটি প্রাইভেট ক্লিনিকে চিকিৎসা নিচ্ছেন ভুক্তভোগী পরিমল চন্দ্র দাস (৩৫) নামের ওই কৃষক।

সন্ত্রাসী হামলার শিকার বাবুগঞ্জ উপজেলার উত্তর রহমতপুর গ্রামের পানচাষী কৃষক পরিমল চন্দ্র দাস জানান, পূর্ব বিরোধের জের ধরে শুক্রবার দুপুরে একই গ্রামের সমীর দাস, সজল ও শোভা রানী তার কলাবাগানে ঢুকে অনেকগুলো কলাগাছ কেটে ফেলে। এ ঘটনায় বাঁধা দেওয়ার চেষ্টা করলে সন্ত্রাসী সমীর তার সহযোগীদের নিয়ে বাড়িতে হামলা চালায়। এসময় সন্ত্রাসীরা রামদা, চাপাতিসহ ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে চড়াও হয়ে তাকে হত্যার উদ্দেশ্যে বেধড়ক কুপিয়ে গুরুতর জখম করে।

ঘটনার প্রত্যক্ষদর্শী গোপাল চন্দ্র দাস ও কালু দাস জানান, সন্ত্রাসী সমীরের হাতে থাকা ধারালো রামদা’য়ের এলোপাতাড়ি কোপে মাথা, বুক এবং পেট কেটে নাড়িভুড়ি বেরিয়ে গেলে অচেতন হয়ে পড়েন পানচাষী পরিমল চন্দ্র দাস। পরে তাকে উদ্ধার করে দ্রুত বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন তারা।

আহত পরিমলের স্ত্রী দীপা রানী দাস অভিযোগ করেন, প্রায় একদিনের বেশি সংজ্ঞাহীন অবস্থায় শেবাচিম হাসপাতালে ভর্তি থাকলেও প্রভাবশালী আসামীদের কাছ থেকে মোটা অংকের টাকা নিয়ে তার স্বামীকে ঢাকায় উন্নত চিকিৎসার কথা বলে হাসপাতাল থেকে মাত্র তিনদিনের মাথায় ছাড়পত্র দিয়ে দেয় শেবাচিম কর্তৃপক্ষ। এ ঘটনায় বিমানবন্দর থানায় মামলা দায়েরের পরে ৩ আসামী গ্রেফতার হলেও তাদের মধ্যে ২ জনই জামিনে বেরিয়ে এসে এখন তাদের প্রাণনাশের হুমকি দিচ্ছে। বর্তমানে আসামীদের ভয়ে স্বামী পরিমলকে নিয়ে বাকেরগঞ্জে বাপের বাড়ি পালিয়ে গিয়ে গোপনে একটি প্রাইভেট ক্লিনিকে ভর্তি করিয়ে চিকিৎসা করাচ্ছেন বলে জানান দীপা রানী দাস।

এদিকে মামলার প্রধান আসামী সমীর দাস কারাগারে এবং বাকি অভিযুক্তরা পলাতক থাকায় তাদের বক্তব্য পাওয়া যায়নি। বিমানবন্দর থানার ওসি আব্দুর রহমান মুকুল জানান, প্রাথমিক তদন্তে আসামীদের বিরুদ্ধে বাদীকে কুপিয়ে হত্যাচেষ্টার অভিযোগের সত্যতা পাওয়া গেছে। ডাক্তারের সনদ পেলেই অভিযুক্তদের বিরুদ্ধে দন্ডবিধির ৩২৬ ধারাসহ সংযুক্ত অন্যান্য ধারা মোতাবেক বিজ্ঞ আদালতে ওই মামলার অভিযোগপত্র দাখিল করা হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD