বানারীপাড়ায় ৬ জুয়াড়ি আটক Latest Update News of Bangladesh

সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৫:৩৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বানারীপাড়ায় ৬ জুয়াড়ি আটক

বানারীপাড়ায় ৬ জুয়াড়ি আটক




বানারীপাড়া প্রতিনিধি॥  ক্যাসিনোসহ সর্ব প্রকার জুয়া খেলার বিরুদ্ধে দেশজুড়ে চলমান অভিযানের অংশ হিসেবে বানারীপাড়ায় ৬ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। বানারীপাড়া থানার উপ-পরিদর্শক জাকির হোসেনের নেতৃত্বে পুলিশ শুক্রবার দুপুরে উপজেলার সৈয়দকাঠি ইউনিয়নের আউয়ার বাজারের সুমন হাওলাদারের লাকড়ির দোকানে অভিযান চালিয়ে তাদের আটক করে।

তাসের নামে জুয়া খেলার অপরাধে আটকৃত জুয়াড়িরা হলো- আ.মান্নান হাওলাদার(৩৮), ইস্রাফিল ঘরামী (৪২), আ. রাজ্জাক হাওলাদার (৩১), ফকরুল ইসলাম হাওলাদার (৪০), খলিলুর রহমান বেপারী (৩৪), শাহাদাৎ হোসেন (৩৪) । তাদের কাছ থেকে ৭ হাজার ৮শত টাকা ও দুই জোড়া তাস উদ্ধার করা হয়েছে।

এ ব্যপারে শুক্রবার রাতে থানার উপ-পরিদর্শক জাকির হোসেন বাদী হয়ে ১৮৬৭ সালের জুয়া আইনের ৩ ও ৪ ধারায় তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন। শনিবার সকালে তাদের বরিশালে জেলহাজতে পাঠানো হবে বলে থানা সূত্রে জানা গেছে।

এ প্রসঙ্গে বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. খলিলুর রহমান সন্ত্রাস,মাদক ও জুয়ার বিরুদ্ধে অবস্থান জিরো টলারেন্সে জানিয়ে বলেন এ সংক্রান্ত অভিযান অব্যাহত থাকবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares