বানারীপাড়ায় শ্রী গুরু সংঙ্ঘের সম্মেলন অনুষ্ঠিত শ্যামল কর্মকার সভাপতি,তাপস সাহা সম্পাদক Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৪:৩৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বানারীপাড়ায় শ্রী গুরু সংঙ্ঘের সম্মেলন অনুষ্ঠিত শ্যামল কর্মকার সভাপতি,তাপস সাহা সম্পাদক

বানারীপাড়ায় শ্রী গুরু সংঙ্ঘের সম্মেলন অনুষ্ঠিত শ্যামল কর্মকার সভাপতি,তাপস সাহা সম্পাদক




বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি: বানারীপাড়ায় শ্রী গুরু সংঙ্ঘের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার সময় বানারীপাড়া বাস স্ট্যান্ড সংলগ্ন শ্রী গুরু মন্দিরে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

শ্যামল কর্মকারের সভাপতিত্বে ত্রি-বার্ষিক সম্মেলনে আগামী ৩ বছরের জন্য শ্যামল কর্মকারকে সভাপতি ও তাপস সাহাকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। এ সময় শ্রী গুরু সংঙ্ঘ বাংলাদেশ কেন্দ্রীয় আশ্রমের সিনিয়র সহ-সভাপতি পরিমল চন্দ্র কর্মকার,সহ-সাধারণ সম্পাদক বিপ্লব দেবনাথ ও সাংগঠনিক সম্পাদক প্রশান্ত কুমার দাস উপস্থিত ছিলেন।

কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হলেন,সহ-সভাপতি মানিক লাল বনিক,কৃষ্ণ কান্ত বনিক,সমির কর্মকার,নিখিল চন্দ্র সাহা,সঞ্জয় দত্ত বনিক,সহ-সাধারণ সম্পাদক সুজিত কুমার দাস,জয়দেব চন্দ্র পাল,সঞ্জিব সাহা,চন্দন সাহা,সুবল সাহা,সাংগঠনিক সম্পাদক অসিম কর্মকার,সহ-সাংগঠনিক সম্পাদক উত্তম কুমার বনিক,কোষাধ্যক্ষ কানাইলাল কর্মকার,প্রচার সম্পাদক ভক্ত লাল কর্মকার,সহ-প্রচার সম্পাদক বাসুদেব দাস,সঙ্ঘ সম্বয়কারী শংকর কর্মকার,দপ্তর সম্পাদক স্বপন সাহা,সহ-দপ্তর সম্পাদক চন্দন সাহা,হিসাব রক্ষক সমিরন সাহা,সাংস্কৃতিক সম্পাদক গৌতম সাহা রনি,সহ-সাংস্কৃতিক সম্পাদক অশোক কুমার সাহা,তথ্য ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ত্রিদেব চন্দ্র রায়,সহ-তথ্য পরিকল্পনা বিষয়ক সম্পাদক দীপ্ত সাহা,কার্যকরী সদস্য জহর লাল সাহা,সহাদেব কর্মকার,কমল কর্মকার,অলোক বনিক,ফনি মিস্ত্রী,দিপক বনিক,মানিক দাস,সুমন কর্মকার,সঞ্জয় হালদার,পলাশ দাস,বাপ্পি বনিক,আবির কর্মকার অলি,সঞ্জয় কর্মকার,শিশির মিস্ত্রী ও পলাশ কর্মকার। নব নির্বাচিত কমিটিকে বানারীপাড়ার বিভিন্ন রাজনৈতিক,সাংস্কৃতিক,পেশা জীবী এবং প্রেসক্লাব নেতৃবৃন্দ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares