বানারীপাড়ায় বাইশারী কলেজের অধ্যক্ষকে অপসারণের দাবীতে মানববন্ধন Latest Update News of Bangladesh

শনিবার, ০২ জুলাই ২০২২, ০৪:৪৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বানারীপাড়ায় বাইশারী কলেজের অধ্যক্ষকে অপসারণের দাবীতে মানববন্ধন

বানারীপাড়ায় বাইশারী কলেজের অধ্যক্ষকে অপসারণের দাবীতে মানববন্ধন




বানারীপাড়া প্রতিনিধি: বানারীপাড়ায় বাইশারী বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ কাজী মিজানুল ইসলাম মুকুলকে কলেজ থেকে অপসারণের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

১১ সেপ্টেম্বর সকাল সাড়ে ৮ টার সময় বাইশারী কলেজের সামনের সড়কে সচেতন নাগরিক ফোরাম ও অভিভাবকবৃন্দের ব্যানারে অর্ধশতাধিক লোক ওই মানববন্ধনে অশং গ্রহন করেন।

মানববন্ধনে বক্তারা অধ্যক্ষ কাজী মিজানুল ইসলাম মুকুলকে দূর্নীতিবাজ ও চরিত্রহীন আখ্যা দিয়ে তার বরখাস্ত স্থায়ী করার দাবী জানান।

প্রসঙ্গত ৭ সেপ্টেম্বর সকালে কলেজের গর্ভনিং বডির সভাপতি এড. মাওলাদ হোসেন সানা একটি জরুরী মিটিংয়ে নারী গঠিত সহ ২২টি কারনে অধ্যক্ষকে সাময়িক বরখাস্ত করেন।

বরখাস্তের ওই রেজুলেশনে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও ইসলামী ইতিহাসের সহকারী অধ্যাপক মো. ওবায়দুল হক,গর্ভনিং বডির শিক্ষক প্রতিনিধি প্রফেসর শারমিন সুলতানা,কম্পিউটার শিক্ষক স্বাক্ষর করেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares