বানারীপাড়ায় ইসলামী আন্দোলনের কমিটি গঠন Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০২:১৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বানারীপাড়ায় ইসলামী আন্দোলনের কমিটি গঠন মাও.শিহাবুদ্দিন সভাপতি হাফেজ আল-মামুন সেক্রেটারী

বানারীপাড়ায় ইসলামী আন্দোলনের কমিটি গঠন মাও.শিহাবুদ্দিন সভাপতি হাফেজ আল-মামুন সেক্রেটারী




রাহাদ সুমন,বিশেষ প্রতিনিধি॥ ইসলামী আন্দোলন বাংলাদেশের বানারীপাড়া উপজেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে দলীয় কার্যালয়ে ইসলামী আন্দোলন ও এর অঙ্গ সংগঠন সমূহের মজলিশে শুরা ও ২০১৯-২০ সেশনের জন্য ইসলামী আন্দোলনের বানারীপাড়া উপজেলা শাখার কমিটি গঠন করা হয়।

এতে বিশিষ্ট ইসলামী রাজনীতিবিদ আলহাজ্ব মাওলানা শিহাবুদ্দিন নেছারাবাদীকে ৭ম বারের মতো সভাপতি ও হাফেজ আব্দুল্লাহ আল মামুনকে ২য় বারের মতো সেক্রেটারী নির্বাচিত করা হয়।

কমিটি গঠন সভায় অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের বরিশাল জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি মুহতামিম মাওলানা মো. ইদ্রিস আলী,অর্থ সম্পাদক আলহাজ্ব মাওলানা হাফিজুর রহমান প্রমুখ। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স জামে মসজিদে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares