বাকেরগঞ্জে বীমা'র সুফল পেল সদ্য বিধবা হওয়া ৪ সন্তানের জননী Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:৪০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:




বাকেরগঞ্জে বীমা’র সুফল পেল সদ্য বিধবা হওয়া ৪ সন্তানের জননী

বাকেরগঞ্জে বীমা’র সুফল পেল সদ্য বিধবা হওয়া ৪ সন্তানের জননী




নিজস্ব প্রতিবেদক ॥
‘ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী’র গ্রাহক মরহুম মোশারেফ হোসেন জমাদ্দার মাত্র ৬ হাজার টাকার একটি কিস্তুি পরিশোধ করেই আকস্মিক মৃত্যূবরণ করেন। তার বীমা দাবীর ৭০ হাজার টাকা অবশেষে নমিনী বিধবা স্ত্রী ও ৪ সন্তানের হাতে তুলে দিল বীমা কর্তৃপক্ষ।

অাজ শুক্রবার বাকেরগঞ্জের ১০নং গারুড়ীয়া ইউনিয়ন পরিষদের তথ্যসেবা কেন্দ্রে এক অনুষ্ঠানে এই মরনোওর বীমা দাবীর চেক হস্তান্তর করা হয়। এতে প্রধান আলোচন ছিলেন ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির বরিশাল ডিভিশনাল ইনচার্জ আলহাজ্ব মোহাম্মদ এমরান।অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে গারুড়ীয়া ইউনিয়নের সম্মানিত সদস্য ও প্যানেল চেয়ারম্যান ফখরউদ্দিন হাওলাদার এবং অত্র কোম্পানীর বরিশাল সদর সাংগঠনিক অফিসের ইনচার্জ মোহাম্মদ জাকিরুল আহসান উপস্থিত ছিলেন।

বাকেরগঞ্জ জোনাল ইনচার্জ মো: ফোরকান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত চেক প্রদান অনুষ্ঠানের প্রধান আলোচক বরিশাল ডিভিশনাল ইনচার্জ আলহাজ্ব মোহাম্মদ এমরান বলেন- মরহুম মোশারেফ হোসেন জমাদ্দার ৬ হাজার টাকার একটি মাত্র কিস্তি পরিশোধ করে মাত্র দশ দিনের মাথায় তিনি মৃত্যুবরণ করেছিলেন, আমরা আজ তার বিধবা স্ত্রী ও এতিম চারটি সন্তানের জন্য কোম্পানীর পক্ষ থেকে বীমা চুক্তি মোতাবেক ৭০ হাজার টাকার চেক হস্তান্তর করেছি, এভাবেই প্রতিনিয়ত আমরা মানবতার কল্যানে কাজ করে যাচ্ছি।

ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স উপমহাদেশের অন্যতম সেরা ইসলামী জীবন বীমা প্রতিষ্ঠান, সারাদেশে প্রায় বারশ’টি শাখার মাধ্যমে (যার মধ্যে পাঁচশত’টি মডেল অফিস) গ্রাহকদের নিরবিচ্ছিন সার্ভিস দিয়ে থাকে।

তাছাড়া দেশের বেকার সমস্যা দূরীকরণে মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত ঘরে ঘরে একজন’কে চাকুরীর নিশ্চয়তা বিধানে উক্ত প্রতিষ্ঠানে প্রায় ছয় লক্ষ লোকের কর্মসংস্থান হয়েছে। অনুষ্ঠান শেষে মরহুমের আতœার মাগফেরাত কামনা করে দোআ ও মোনাজাত পরিচালনা করা হয়। সব শেষে উপস্থিত সর্বস্তরের মেহমানদের আপ্যায়নের মধ্য দিয়ে সমাপ্তি ঘোষনা করা হয়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD