বাউফলে সাবেক পুলিশ কর্মকর্তার বাড়িতে ডাকাতি, ৮ লক্ষাধিক টাকার মালামাল লুট Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:৫৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বাউফলে সাবেক পুলিশ কর্মকর্তার বাড়িতে ডাকাতি, ৮ লক্ষাধিক টাকার মালামাল লুট

বাউফলে সাবেক পুলিশ কর্মকর্তার বাড়িতে ডাকাতি, ৮ লক্ষাধিক টাকার মালামাল লুট

বাউফলে সাবেক পুলিশ কর্মকর্তার বাড়িতে ডাকাতি, ৮ লক্ষাধিক টাকার মালামাল লুট




আমজাদ হোসেন,বাউফল প্রতিনিধি- পটুয়াখালীর বাউফল উপজেলায় শাহজাহান আকন নামে এক সাবেক পুলিশ কর্মকর্তার (সহকারী উপ-পরিদর্শক) বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে।

 

 

বুধবার গভীর রাতে উপজেলার কেশবপুর ইউনিয়নের জাফরাবাদ গ্রামে এ ঘটনা ঘটে। প্রায় দুই ঘন্টাব্যাপী ওই ডাকাতির সময় নগদ টাকা, স্বর্নালংকার, মোবাইল ফোনসহ প্রায় আট লক্ষাধিক টাকার মালামাল লুট করে নেয় ডাকাত দল।

 

 

শাহজাহান আকন বলেন, বুধবার দিবাগত রাত একটার দিকে সিঁদ কেটে ডাকাত দল ঘরে ঢুকে পরিবারের সকল সদস্যদের রশি দিয়ে বেঁধে ফেলে। একপর্যায়ে তাঁর স্ত্রীকে মারধর করে গুরুতর আহত করে। এরপর দুই ঘন্টা ব্যাপী ঘরের মূল্যবান আসবাবপত্র ও আলমারিতে রাখা ছেলের ব্যবসার জন্য ২ লাখ ৬০ হাজার টাকা, সাড়ে সাত ভরি স্বর্নালংকার, মুঠোফোন, কাপড় চোপড় ও প্রয়োজনীয় দলিল দস্তাবেজসহ তার পরিচয়পত্র নিয়ে যায়। সাবেক এই পুলিশ কর্মকর্তা বলেন, পাঁচ সদস্য ডাকাত দলের আচরণে মনে হয়েছে তাঁরা পূর্ব পরিচিত।

 

 

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে সাবেক পুলিশ কর্মকর্তা বাউফল থানায় একটি সাধারণ ডায়রি করেছেন। আমরা এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেব।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD