বাউফলে পিলার চোর চক্রের কান্ড ! আতংক Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:২২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বাউফলে পিলার চোর চক্রের কান্ড ! আতংক

বাউফলে পিলার চোর চক্রের কান্ড ! আতংক




মো:আমজাদ হোসেন,বাউফল প্রতিনিধি ।।  পটুয়াখালীর বাউফলে সংঘবদ্ধ পিলার চোর চক্রের (ম্যাগনেট পার্টি) কান্ড দেখে এলাকাবাসীর মাঝে আতংক বিরাজ করছে। ১৫ জুন শনিবার গভীর রাতে এক বাড়ীর পুকুর পাড়ে ম্যাগনেট (পিলার) এর সন্ধানে গর্ত খুড়ে ব্যর্থ হয়ে ঘরে ফিরতে হয়েছে এ চক্রের সদস্যদের। উপজেলার ১০ নং কালাইয়া ইউনিয়নের পূর্ব-কালাইয়া গ্রামে ওই ঘটনা ঘটে ।

স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, পূর্ব কালাইয়া এলাকায় ব্রিটিশ আমলে পুতে রাখা সীমানা পিলার পাওয়ার আশায় শনিবার গভীর রাতে ইব্রাহিম খাঁন বাড়ীর পুকুর পাড়ে কয়েকজন দূবৃত্ত ৪ হাত গভীর ও সাড়ে ৩ হাত চওড়া গর্ত খুড়ে। তবে লোভনীয় পিলার (ম্যাগনেট) না পেয়ে চলে যায়। রবিবার সকালে ওই ঘটনা জানাজানি হওয়ার পর এলাকাবাসীর মধ্যে চাঞ্চল্যতা সৃষ্টি হয়। অনেকেই বিষয়টি দেখতে ভীড় করছে।স্থানীয় বাসিন্দা মোঃ সাদ্দাম হোসেন জানায়, এই পথ দিয়ে আমি চলাচল করি। আজ সকালে যাতায়াতের সময় গর্ত চোখে পড়ে।

পরে জানতে পারি রাতের আধারে কে বা কারা পিলারের জন্য গর্ত খুড়েছে।স্থানীয় একাধিক ব্যক্তি জানায়, আমরা দীর্ঘ বছর এই এলাকায় বসবাস করে আসছি। লোকমূখে শুনে আসছি এখানে ব্রিটিশ আমলের পিলার আছে। একটা পিলার চোরচক্র পিলারটি উত্তোলন করার জন্য জোর চেষ্টা করে আসছে।

জানা যায় বছর খানেক আগে শৌলা গ্রামে,বগা ইউপির দ্বীপাশা গ্রামে ও কনকদিয়া ইউপির আমিরাবাদ গ্রামে একই ঘটনা ঘটায় ম্যাগনেট পার্টির সদস্যরা।বাড়ীর মালিক (একাংশ) আবু রায়হান বলেন, আমরা প্রতিদিনের মত রাতের খাওয়া দাওয়া শেষ করে ঘুমিয়ে পড়ি। সকালে উঠে দেখি পুকুরের পাড়ে বিশাল গর্ত। তিনি বলেন, কারা এই গর্ত খুড়েছে বা এই পিলার চুরির সাথে জড়িত তা জানি না।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD