বাউফলে তেঁতুলিয়া নদীতে লঞ্চের ধাক্কায় ট্রলার ডুবি, নিখোঁজ এক, আহত দুই Latest Update News of Bangladesh

বুধবার, ২৭ মার্চ ২০২৪, ০৭:৩৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বাউফলে তেঁতুলিয়া নদীতে লঞ্চের ধাক্কায় ট্রলার ডুবি, নিখোঁজ এক, আহত দুই

বাউফলে তেঁতুলিয়া নদীতে লঞ্চের ধাক্কায় ট্রলার ডুবি, নিখোঁজ এক, আহত দুই




আমজাদ হোসেন, বাউফল প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলের তেঁতুলিয়া নদীতে ঢাকা-কালাইয়াগামী বন্ধন-৫ নামের একটি দ্বিতল লঞ্চের ধাক্কায় ট্রলার ডুবে যায় এসময় জুয়েল বয়াতী (৩৫) নামের এক জেলে নিখোঁজ এবং নাজমুল ও নাহিদ নামের অপর দুই জেলে গুরুতর আহত হয়েছেন। তাদের বাউফল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ শুক্রবার,১৫ই মার্চ ভোর রাতের দিকে এ ঘটনা ঘটেছে।

জানা গেছে, বন্ধন-৫ নামের একটি দ্বিতল লঞ্চ বৃহস্পতিবার,১৪ই মার্চ সন্ধ্যায় ঢাকা সদরঘাট থেকে বাউফলের কালাইয়ার উদ্দেশ্যে ছেড়ে আসে। লঞ্চ টি রাত ৪টার দিকে কেশবপুর ইউনিয়নের মুন্সীর ঘাটের কাছে বড় নদীতে ডুকার সময় একটি মাছ ধরার ট্রলারের ধাক্কা দিলে মুর্হূতের মধ্যে ট্রলারটি ভেঙ্গেচুরে নদীতে ডুবে যায়।

এসময় ওই ট্রলারে জেলে জুয়েল বয়াতী, দশম শ্রেণীর ছাত্র নাজমুল বয়াতি ও নাহিদ বয়াতি অবস্থান করছিলেন। লঞ্চের ধাক্কায় নাজমুল ও নাহিদ গুরুত্ব আহত হয়। তারা সাতরিরে তীরে উঠতে সক্ষম হলেও শুক্রবার,১৫ই মার্চ দুপুর সোয়া ১টা, এ রিপোর্ট লেখা পর্যন্ত জুয়েল বয়াতীর নিখোঁজ রয়েছে। আহত দুইজনকে বাউফল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় নিখোঁজ জুয়েল বয়াতীর বাবা আলী হোসেন বয়াতী বাউফল থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন।

কেশবপুর ইউনিয়নের চেয়ারম্যান মহিউদ্দিন লাভলু জানান, নিখোঁজ জুয়েল বয়াতীর সন্ধানে তেঁতুলিয়া নদীতে অভিযান চলছে। জুয়েল বয়াতীর স্ত্রী ও তিন সন্তান রয়েছে। তাদের বাড়িতে শোকের মাতম চলছে।

বন্ধন-৫ দ্বিতল লঞ্চটি বর্তমানে কালাইয়া ঘাটে অবস্থান করছে। শুক্রবার,১৫ই মার্চ বিকাল ৪টায় ঢাকার উদ্দেশ্যে লঞ্চটি ছেড়ে যাওয়ার কথা রয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD