বাউফলে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ,থানায় মামলা Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:০৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বাউফলে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ,থানায় মামলা

বাউফলে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ,থানায় মামলা

বাউফলে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ,থানায় মামলা




বাউফল প্রতিনিধি॥ পটুয়াখালীর বাউফলে এক গৃহবধূকে (৩০) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ওই গৃহবধূর মামা শশুর হারুন হাওলাদার (৫৫) তাকে ধর্ষণ করেন। এ ঘটনায় রবিবার রাতে বাউফল থানায় একটি মামলা করা হয়েছে। সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে, ধর্ষক হারুন হাওলাদার ও ওই গৃহবধুর একই বাড়ির বাসিন্দা। হারুন প্রায়ই ওই গৃহবধুকে উত্যক্ত করতো।

 

 

রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে ওই গৃহবধুর স্বামী গরুর জন্য ঘাস কাটতে বাড়ি থেকে বের হয়। এসময় গৃহবধূ তার দুই সন্তানকে ঘুম পড়িয়ে সংসারের কাজ করছিল। কিছুক্ষন পর হারুন হাওলাদার ওই গৃহবধূর ঘরের সামনে এসে জরুরী কথা আছে বলে ডাক দেয়।

 

 

সরল বিশ্বাসে গৃহবধূ কথা শোনার জন্য ঘর থেকে বের হলে তাকে অন্য একটি ঘরে নিয়ে জোড় করে ধর্ষণ করে। এসময় গৃহবধু চিৎকার দিলে বাড়ির লোকজন জড়ো হয়। একপর্যায়ে লম্পট হারুন হাওলাদার পালিয়ে যায়। এ বিষয়ে অভিযুক্ত হারুন হাওলাদারের কোন বক্তব্য পাওয়া যায়নি।

 

 

বাউফল থানার অফিসার ইনচার্জ (ওসি) আল মামুন সাংবাদিকদের বলেন, থানায় মামলা হয়েছে। ওই গৃহবধূকে মেডিকেল পরীক্ষার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD