বাউফলে একটি পল্লী বিদ্যুতের খুটি সরাতে ধার্য্য করা হয়েছে ১ লাখ ৬৭ হাজার ৪শ’ ৮৯ টাকা..! Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বাউফলে একটি পল্লী বিদ্যুতের খুটি সরাতে ধার্য্য করা হয়েছে ১ লাখ ৬৭ হাজার ৪শ’ ৮৯ টাকা..!

বাউফলে একটি পল্লী বিদ্যুতের খুটি সরাতে ধার্য্য করা হয়েছে ১ লাখ ৬৭ হাজার ৪শ’ ৮৯ টাকা..!




আমজাদ হোসেন, বাউফল প্রতিনিধি : পল্লী বিদ্যুতের একটি খুটি সরাতে আবেদনকারী কাছে ১ লাখ ৬৭ হাজার ৪শ’ ৮৯ টাকা ধার্য্য করা হয়েছে! ওই আবেদনকারীর নাম মোঃ তুহিন, বাবার নাম মোঃ ইদ্রিস গোলদার, বাউফলের নাজিরপুর ইউনিয়নের বড় ডালিমা গ্রামে তার বাড়ি। তুহিন অভিযোগ করেন, তার বাড়ি সামনে বাংলাবাজার টু বড় ডালিমা সড়কের দক্ষিন পাশে একটি জমিতে ১০ ফুট ভিতরে পল্লী বিদ্যুতের খুুটি স্থাপন করা হয়েছে। ওই জমিতে তিনি একটি মসজিদ ও মাদ্রাসা করবেন। এ কারণে খাম্বাটি ওই জায়গা থেকে সড়কের পাশে স্থানান্তর করতে চলতি বছর ৫ মার্চ পল্লী বিদ্যুতের বাউফল জোনাল অফিসে একটি আবেদ করেন এবং এক হাজার ৭শ’ ২৫ টাকা জমা দেন।

৬ মে পটুয়াখালী পল্লী বিদ্যুতের সহকারী জেনারেল ম্যানেজার (স.সেবা) স্বাক্ষরিত একটি পত্র তার কাছে পাঠানো হয়। (স্মারক নং পপবিস/৩০০.১৫/৪২০) ওই পত্রে তার কাছে খুটিটি স্থানান্তরের জন্য ১ লাখ ৪৩ হাজার ১শ’৫৩ টাকা, ভ্যাট ১৫ পার্সেন্ট ২১ হাজার ৪শ’ ৭৩ টাকা ও ট্যাক্স ২ পার্সেন্ট ২ হাজার ৮শ’৬৩ টাকাসহ মোট ১ লাখ ৬৭ হাজার ৪শ’ ৮৯ টাকা ধায্য করা হয়। ওই টাকা জমা দেয়ার জন্য তাকে বলা হয়েছে।

আবেদনকারী একটি খুটি স্থানান্তরের জন্য এত টাকার বিল দেখে হতভম্ব হয়ে যান। তিনি বলেন, যেখানে সরকার বিনা খরচে বিদ্যুৎ সংযোগ দিচ্ছেন, খুটি স্থাপন করছেন। সেখানে একটি খুটি স্থানান্তরের জন্য ১ লাখ ৬৭ হাজার ৪শ’ ৮৯ টাকা বিল করার কোন যৌক্তিকতা নেই।

এ ব্যাপারে পটুয়াখালী পল্লী বিদুতের জেনারেল ম্যানেজার মনোহর কুমার বিশ্বাস ঘটনাটি শুনে তিনিও বিস্মিত হয়ে বলেন, এত টাকা কেন ধরা হবে! আমি খোঁজ নিয়ে দেখব। ডিজাইন দেখব। এর সাথে অন্যান্য কোন বিষয় জড়িত আছে কিনা তাও দেখব।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD