বরিশাল সরকারি বিএম কলেজে জাতীয় সংসদে আইন প্রণয়ন ও নেতৃত্বের দক্ষতা উন্নয়ন বিষয়ক কর্মশালা Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:১৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশাল সরকারি বিএম কলেজে জাতীয় সংসদে আইন প্রণয়ন ও নেতৃত্বের দক্ষতা উন্নয়ন বিষয়ক কর্মশালা

বরিশাল সরকারি বিএম কলেজে জাতীয় সংসদে আইন প্রণয়ন ও নেতৃত্বের দক্ষতা উন্নয়ন বিষয়ক কর্মশালা




আকিব মাহমুদ: বরিশাল সরকারি ব্রজমোহন কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের উদ্যোগে জাতীয় সংসদে আইন প্রণয়ন ও নেতৃত্বের দক্ষতা উন্নয়ন বিষয়ক এক কর্মশালা অনুষ্ঠিত হয়। রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর খান মোঃ গাউস মুসাদ্দিকের সভাপতিত্বে কর্মশালার উদ্বোধন করেন কলেজ অধ্যক্ষ প্রফেসর শফিকুর রহমান শিকদার। রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ফিরোজ আহমেদের সঞ্চালনায় প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করেন মাস্টার্স শেষ পর্বের শিক্ষার্থী সিরাজুম মুনিরা। বিরোধী দলীয় নেতার দায়িত্ব পালন করেন খালিদ বিন ওয়ালিদ। জাতীয় সংসদের স্পীকারের দায়িত্ব পালন করেন শারমিন আকতার।

 

সংসদে সরকার দলীয় চীফ হুইপ ছিলেন মোঃ রাসেল মাহমুদ। ১৮ সদস্য মন্ত্রী পরিষদ ও সদস্য ও ৫১ সদস্য বিশিষ্ট প্রতিনিধি সংসদ গঠন করা হয়। অতিথি ছিলেন কলেজ উপাধাক্ষ্য প্রফেসর স্বপন কুমার পাল, বিশিষ্ট রাষ্ট্রবিজ্ঞানী অধ্যাপক ড. মেথিউ সরোজ বিশ্বাস। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর শফিকুর রহমান শিকদার বলেন, শিক্ষার্থীদের নিয়ে এমন কর্মশালা শিক্ষার্থীদের হাতে কলমে জাতীয় সংসদ সম্পর্কে জানতে সহায়তা করবে। এছাড়া এমন কর্মশালা আয়োজনের জন্য সাধুবাদ জানান উপাধাক্ষ্য স্বপন কুমার পাল।

 

কর্মশালা অনুষ্ঠানের সভাপতি প্রফেসর খান মোঃ গাউস মোসাদ্দিক তুহিন বলেন রাষ্ট্রের জন্য মানুষ নয়, মানুষের জন্য রাষ্ট্র। ভবিষ্যতে এমন উদ্যোগের ধারা অব্যহত থাকবে বলেও জানান তিনি।এছাড়াও রাষ্ট্রবিজ্ঞান বিভাগসহ কলেজের বিভিন্ন বিভাগের প্রায় তিন শতাধিক শিক্ষার্থী ও বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD